শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
সিরাজগঞ্জে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার ৪

সিরাজগঞ্জে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার ৪

সিরাজগঞ্জে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার ৪
সিরাজগঞ্জে বিপুল পরিমান গাঁজাসহ গ্রেফতার ৪

অনলাইন ডেস্ক: করোনা ভাইরাস আতঙ্কে বেশির ভাগ মানুষ ঘরবন্দি। ঠিক সেই সময়ে চলছে সিরাজগঞ্জ সদর উপজেলার কড্ডার মোড়ে মাদকের কারবার। অভিযান চালিয়ে ২১ কেজি গাঁজাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২ এর সদস্যরা।

শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ।

গ্রেফতারকৃতরা হলো, কুড়িগ্রাম জেলার কালিগঞ্জ গ্রামের আবু বক্করের ছেলে মকবুল হোসেন (৫৫), খলিলুর রহমানের ছেলে আজির রহমান (৩৮), ছলিম উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেন ও মৃত আব্দুল জিলল বাবুর ছেলে খোকন বাবু (৩৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদে (৮ এপ্রিল) গভীর রাতে ঢাকা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়ে তল্লাশি চালিয়ে ২১ কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ ৪ মাদক কারবারিকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে নগদ ৬ হাজার টাকা ও মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪টি মোবাইল জব্দ করা হয়। আটক মাদক কারবারিদের বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে উদ্ধারকৃত আলামতসহ তাদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply