শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে পরকিয়ার জেরে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ১

রাজশাহীতে পরকিয়ার জেরে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ১

রাজশাহীতে পরকিয়ার জেরে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ১
রাজশাহীতে পরকিয়ার জেরে যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা, আটক ১

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাগমারা উপজেলায় পরকিয়ার জেরে এক যুবককে কুপিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।

গতকাল শুক্রবার দিবাগত রাত ১১টার সময় কুপিয়ে হত্যার চেষ্টা চালানো হয় বলে জানা গেছে। ওই রাতেই শাকিল (১৮) নামের একজনকে পুলিশ আটক করেছে।

উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের একডালা (সমষপাড়া) গ্রামে এ ঘটনা ঘটেছে।

জানা যায়,উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের একডালা (সমষপাড়া) গ্রামের জনৈক নারীর সাথে দীর্ঘদিন যাবৎ পরকিয়ার অবৈধ সম্পর্কে লিপ্ত ছিলো একই গ্রামের শফি সরদারের বড় ছেলে আনিছার সরদার।

ওই গ্রামের নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যাক্তি সাংবাদিকদের জানান, জনৈক নারী ও আনিছার সরদারের অবৈধ সম্পর্কের কথা গ্রামের অনেকের জানা ছিলো।গতকাল (শুক্রবার) রাতে জনৈক ওই নারীর বাড়ির পাশের মাঠে চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় আনিছার মাটিতে পরে আছে। ও তার শরীরে একাধিক কোপের ক্ষত ও ডান পায়ের রগ কাটা।প্রচন্ড রক্তক্ষরণ হচ্ছিলো।

আহত আনিছার কে বারবার বলতে শুনেছি একই গ্রামের মৃত সবদুল প্রামাণিকের ছেলে রহমান প্রামাণিক ও তার ২য় স্ত্রীর ছেলে শাকিল সহ ৪জন তার উপর হামলা চালিয়েছে।তবে বাঁকি দুজন কে তিনি চিনতে পারেননি।

ঘটনার পর আহত আনিছারের পরিবারের সদস্যরা এসে আশংকাজনক অবস্থায় বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।সেখানে অবস্থার অবনতি হলে রাতেই রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহত আনিছার রহমানের ছোট ভাই আশরাফুল ইসলাম সকালে মুঠোফোনে বলেন, আমি আমার আহত ভাই কে এখন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে আছি তার অবস্থা এখনো আশংকাজনক। দোষীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন তিনি।

এ ব্যাপারে তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আব্দুর রাজ্জাক জানান,আমরা খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে পৌঁছায় এবং শাকিলের নানা বাড়ি থেকে রাতেই তাকে আটক করি। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সকালে আহত আনিছারের মা বাদি হয়ে ৩জনের নাম উল্লেখ করে একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করেছেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply