শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ১৫২ লিটার দেশী মদসহ মাদককারবারী আটক

রাজশাহীতে ১৫২ লিটার দেশী মদসহ মাদককারবারী আটক

রাজশাহীতে ১৫২ লিটার দেশী মদসহ মাদককারবারী আটক
রাজশাহীতে ১৫২ লিটার দেশী মদসহ মাদককারবারী আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে অলোক রায় (৫০) নামের এক মাদককারবারী আটক করেছে (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের একটি দল। এ সময় তার কাছ থেকে ৫০ লিটার দেশীয় মদ উদ্ধার করা হয়।

গতকাল শনিবার রাত ৯টার দিকে নগরীর বোয়ালিয়া থানাধিন গোপীনাথ মন্দির ফুদকীপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

অপর এক অভিযানে রাজপাড়া থানার আইডি বাগানপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১০২ লিটার দেশী চোলাইমদ উদ্ধার করে ডিবি পুলিশ। তবে ঘটনার সাথে জড়িত আসামীরা পালিয়ে গেছে। তাদের আসামীকে গ্রেফতারের অভিযান অব্যাহত আছে বলে আরএমপি সূত্রে জানা গেছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply