শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে কবুতর পালনকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা ও তার স্ত্রীকে মারধর

রাজশাহী নগরীতে কবুতর পালনকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা ও তার স্ত্রীকে মারধর

রাজশাহী নগরীতে কবুতর পালনকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা ও তার স্ত্রীকে মারধর
রাজশাহী নগরীতে কবুতর পালনকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা ও তার স্ত্রীকে মারধর

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে কবুতর পালনকে কেন্দ্র করে বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কালাম  ও তার স্ত্রী নুরজাহান বেগম (৬৫) কে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শনিবার (১০ এপ্রিল) দুপুর ২টার দিকে সষ্টিতলা এলাকায় এ ঘটনা ঘটে। মারধরের ঘটনায় মুক্তিযোদ্ধার স্ত্রী নুরজাহানের বাম চোখে প্রচন্ড আঘাত পেয়েছেন বলে জানিয়েছেন তার ছেলে রাসেল উদ্দিন রিপন।

বর্তমানে তিনি রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ২৫ নং ওয়ার্ডে ভর্তি আছেন।

রিপন জানান, গতকাল দুপুরে আমার ছোট ভাই নবিন (২৬) ছাদের ওপর কবুতরকে খাওয়াচ্ছিল। এসময় প্রতিপক্ষ তিন-চারজন মিলে নবিনকে এলোপাথারি মারধর শুরু করে। পরে আমার মা ও বাবা ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রতিবাদ করেন।

প্রতিপক্ষরা ক্ষীপ্ত হয়ে প্রথমে বাবাকে ধাক্কা দিয়ে ফেলে দেয় এবং মাকেও মারধর করে। একপর্যায় তাদের মারধরের কারনে মায়ের বাম চোখে প্রচন্ড আঘাত লাগে।

রিপন আরও বলেন, তাদের মারের আঘাতে আমার আম্মার চোখে রক্তক্ষরণ হয়। বর্তমানে রামেকে ২৫ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন বলেও জানান তিনি।

এ ঘটনায় মুক্তিযোদ্ধার সন্তান রিপন বাদি হয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন বলেন, উভয় পক্ষ অভিযোগ দিয়েছেন। তবে তাদের নিজেদের মধ্যে ঝগড়া বিবাদ। যেহতু একজন বৃদ্ধ মহিলা হাসপাতালে ভর্তি আছেন। বিয়য়টি খতিয়ে দেখা হবে বলেও জানন তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply