শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
যুবকের লাশ রেখে পালালেন স্ত্রী

যুবকের লাশ রেখে পালালেন স্ত্রী

যুবকের লাশ রেখে পালালেন স্ত্রী
যুবকের লাশ রেখে পালালেন স্ত্রী

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে আকাশ (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১২ এপ্রিল) বিকেলে উপজেলার তারাব পৌরসভা বাজার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুব জানান, আকাশ তার স্ত্রী ও বড় ভাই ও ভাবিসহ তারাব এলাকার শুক্কুর আলীর বাড়িতে ভাড়া থাকতেন।

সোমবার বিকেলে প্রতিবেশীরা আকাশের ঘরে কারও সাড়া না পেয়ে ডাকাডাকি এবং এক পর্যায়ে দরজায় ধাক্কা দেয়। পরে জানালা দিয়ে আকাশকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে মর্গে পাঠায়।

পুলিশ ঘটনাস্থলে আকাশের স্ত্রী, বড় ভাই ও ভাবিকে পায়নি। তারা পলাতক রয়েছে। বাড়িতে কাউকে না পাওয়ায় আকাশের বিস্তারিত পরিচয় জানা যায়নি। লাশের গলায় আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। জাগো নিউজ

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply