শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
নাশকতা মামলায় আরও চার দিনের রিমান্ডে নিপুণ রায়

নাশকতা মামলায় আরও চার দিনের রিমান্ডে নিপুণ রায়

নাশকতা মামলায় আরও চার দিনের রিমান্ডে নিপুণ রায়
নাশকতা মামলায় আরও চার দিনের রিমান্ডে নিপুণ রায়

অনলাইন ডেস্ক: বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরী নাশকতার এক মামলায় চার দিনের রিমান্ডের আদেশ দিয়েছেন আদালত।

মঙ্গলবার (১৩ এপ্রিল) শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলাম আসামির রিমান্ডের এ আদেশ দেন।

এদিন যাত্রাবাড়ী থানার নাশকতার এক মামলায় নিপুণ রায়কে আদালতে হাজির করে গ্রেপ্তার দেখানো ও পাঁচ দিনের রিমান্ডের আবেদন করা হয়। অপরদিকে আসামিপক্ষে রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামির জামিন আবেদন নাকচ করে গ্রেপ্তার দেখানোসহ রিমান্ডের ওই আদেশ দেন।

গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে যাত্রাবাড়ী থানা এলাকায় নাশকতার অভিযোগে এ মামলাটি করা হয়েছে। আদালতের সংশ্লিষ্ট থানার জিআরও শাহ আলম এসব তথ্য জানিয়েছেন।

এর আগে গত ৩০ মার্চ প্রথম দফায় নিপুণ রায় চৌধুরীর তিন দিনের রিমান্ডের আদেশ দেন আদালত। ওই দিন গত ২৮ মার্চ হেফাজতের ডাকা হরতালে নাশকতার ঘটনায় করা হাজারীবাগ থানার এক মামলায় নিপুণ রায়সহ দুজনের রিমান্ডের আদেশ দেওয়া হয়। গত ২৮ মার্চ দুপুর ২টা ৫০ মিনিটের দিকে রাজধানীর রায়ের বাজারের বাসা থেকে নিপুণ চৌধুরীকে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply