শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কার্যকলাপ আটক ১

ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কার্যকলাপ আটক ১

ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কার্যকলাপ আটক ১
ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কার্যকলাপ আটক ১

অনলাইন ডেস্ক: গাজীপুরে এক নারী ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কার্যকলাপের অভিযোগে যুবককে আটক করেছে র‌্যাব।

বুধবার (১৪ এপ্রিল) দুপুরে র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) মুশফিকুর রহমান তুষার এ তথ্য নিশ্চিত করছেন।

তিনি জানান, ৫ এপ্রিল এক নারীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়ে যায়। এক বান্ধবীর সঙ্গে যোগাযোগ করলে জানতে পারেন ২৭ মার্চ তার ফেসবুক অ্যাকাউন্টটিও অজ্ঞাতনামা ব্যক্তি হ্যাক করে। এ ঘটনায় টঙ্গী পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ওই নারী অপর একটি ফেসবুক আইডি দিয়ে হ্যাক হওয়া আইডিটি ফিরিয়ে দিতে মেসেজ দিয়ে অনুরোধ জানান। পরবর্তীতে অজ্ঞাতনামা হ্যাকার তাকে ভিডিওকলে গিয়ে আপত্তিকরভাবে উপস্থাপনের জন্য চাপ দিতে থাকে।

মুশফিকুর রহমান আরও জানান, এতে রাজি না হওয়ায় হ্যাক হওয়া ফেসবুক অ্যাকাউন্টে থাকা তার বিভিন্ন ছবি এডিট করে অশ্লীল ছবি বানিয়ে ফেসবুকে ভাইরাল করে দেয়ার হুমকি দেয়। পরবর্তীতে ভিকটিমের বাবা র‍্যাব-১ এর সহযোগিতা চাইলে তথ্য প্রযুক্তির ব্যবহার করে মঙ্গলবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈরের কনকা রোড এলাকা থেকে হ্যাকার সাকিবকে আটক করা হয়।

আটক হ্যাকার মো. সাকিব ওরফে আরিয়ান আতিফ (২১) টঙ্গী পশ্চিম থানায় হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply