শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
২০০ পিচ ইয়াবাসহ মা-মেয়ে গ্রেপ্তার

২০০ পিচ ইয়াবাসহ মা-মেয়ে গ্রেপ্তার

২০০ পিচ ইয়াবাসহ মা-মেয়ে গ্রেপ্তার
২০০ পিচ ইয়াবাসহ মা-মেয়ে গ্রেপ্তার

অনলাইন ডেস্ক: চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানার মনসুরাবাদ বাই লেইন এলাকা থেকে ২০০ পিস ইয়াবাসহ মা ও মেয়েকে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা হলেন, কক্সবাজার জেলার চকরিয়ায় উপজেলার মমতাজ বেগম (৪৮) ও তার মেয়ে রেশমা আক্তার (২৬)।

বুধবার ( ১৪ এপ্রিল) বেলা ১টায় চিশতিয়া মঞ্জিল-২ এর তৃতীয় তলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

ওসি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মা ও মেয়েকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় মা মমতাজের শাড়ির কুঁচির ভেতরে বিশেষ কায়দায় লুকানো ১০০ পিস ও মেয়ে রেশমা আক্তারের কামিজের পকেট থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এক বছর ধরে মা ও মেয়ে ইয়াবা বিক্রি করে আসছিলেন। রেশমা আক্তার আগে গার্মেন্টসে চাকরি করতেন। সেখানে এক নারী সহকর্মীর সংস্পর্শে এসেই মাদক ব্যবসায় জড়িয়ে পড়েন। এরপর তিনি তার মাকেও জড়ায় মাদক ব্যবসায়।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply