শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
প্রেমিকাকে নিয়ে পালানোর ‘শাস্তি’, থুতু চেটে মূত্র পান করলেন প্রেমিক

প্রেমিকাকে নিয়ে পালানোর ‘শাস্তি’, থুতু চেটে মূত্র পান করলেন প্রেমিক

প্রেমিকাকে নিয়ে পালানোর ‘শাস্তি’, থুতু চেটে মূত্র পান করলেন প্রেমিক
প্রেমিকাকে নিয়ে পালানোর ‘শাস্তি’, থুতু চেটে মূত্র পান করলেন প্রেমিক

অনলাইন ডেস্ক: প্রেমিকার সঙ্গে পালিয়ে গিয়েছিলেন। সেই ‘অপরাধে’র জন্য দলিত ব্যক্তিকে ‘শাস্তি’ দিলেন স্থানীয় গ্রাম পঞ্চায়েতের কর্তাব্যক্তিরা। শাস্তি হিসাবে ওই দলিত ব্যক্তিকে থুতু চাটতে বাধ্য করা হয়েছে বলে দেখা গিয়েছে ভিডিয়োতে। তাঁকে মূত্র পান করতে বাধ্য করা হয়েছে বলেও অভিযোগ। বিহারের গয়ার ওয়াজিরগঞ্জ এলাকায় সম্প্রতি এই ঘটনা ঘটেছে।

‘শাস্তি’ দেওয়ার সেই ভিডিয়ো ইতিমধ্যে ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। সেখানে দেখা যাচ্ছে, ওই দলিতকে ঘিরে রয়েছেন বেশ কয়েক জন। তাঁদের মধ্যে বেশির ভাগ বসে আছেন বেঞ্চে। মাঝখানে দাঁড়িয়ে আছেন ওই দলিত ব্যক্তি। ভিডিয়োতে, দেখা যাচ্ছে ওই ঘরে উপস্থিত বাকিরা থুতু ফেলছেন মাটিতে। তা চাটতে বাধ্য করা হচ্ছে ওই দলিতকে। নির্যাতিতকে কান ধরে উঠবোস করতেও দেখা যাচ্ছে। ভিডিয়োতে দেখা না গেলেও, ওই ব্যক্তিকে জোর করে মূত্র পান করানো হয়েছে বলে অভিযোগ।

জানা গিয়েছে, এক মহিলার সঙ্গে পালিয়ে যাওয়ার পরই ওই দলিত ব্যক্তির উপর পঞ্চায়েতের এই অত্যাচার নেমে এসেছিল। মহিলার পরিবারের লোকের হাতে ধরা পড়ে গিয়েছিল ওই যুগল। তার পরই ওই ব্যক্তিকে পঞ্চায়েত অফিসে নিয়ে আসেন মহিলার পরিবারের লোকেরা। এর পরে চলে এই অত্যাচার।

দলিত ব্যক্তির উপর পঞ্চায়েতে এই অত্যাচারের ঘটনাটির ভিডিয়ো নজরে আসে গয়া পুলিশের। তার পরই বিষয়টি নিয়ে একটি মামলা দায়ের করা হয়েছে। ইতিমধ্যে ৬ জনকে গ্রেফতারও করেছে পুলিশ। সেখানকার পুলিশ সুপার জানিয়েছেন, এই ঘটনায় জড়িত সকলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply