শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
গৃহবধূর আত্মহত্যার সময় ভিডিও ধারণ করলেন শ্বশুরবাড়ির লোকেরা!

গৃহবধূর আত্মহত্যার সময় ভিডিও ধারণ করলেন শ্বশুরবাড়ির লোকেরা!

গৃহবধূর আত্মহত্যার সময় ভিডিও ধারণ করলেন শ্বশুরবাড়ির লোকেরা!
গৃহবধূর আত্মহত্যার সময় ভিডিও ধারণ করলেন শ্বশুরবাড়ির লোকেরা!

অনলাইন ডেস্ক: ওড়নার ফাঁস লাগিয়ে আত্মহত্যার চেষ্টা করলেও গৃহবধূকে বাঁচাতে আসেননি শ্বশুরবাড়ির লোকজন। উল্টো নিজেদের বেকসুর প্রমাণে জন্য বন্ধ দরজার পাশের জানলা দিয়ে সেই ঘটনার ভিডিও ধারণ করলেন তাঁরা।

এমনই অভিযোগ উঠেছে উত্তরপ্রদেশের পঁচিশ বছর বয়সের এক গৃহবধূর শ্বশুর-শাশুড়ি এবং তাঁর দেওরের বিরুদ্ধে। ওই যুবতীর আত্মহত্যার পর তাঁর মা-বাবার অভিযোগ, যৌতুকের দাবিতে দীর্ঘদিন ধরেই তাঁদের মেয়ের উপর অত্যাচার করছিল শ্বশুড়বাড়ির লোকেরা। এই ঘটনায় সোমবার শ্বশুর-শাশুড়িকে গ্রেফতার করলেও পলাতক রয়েছে যুবতীর স্বামী ও তাঁর ভাই।

পুলিশ সূত্রে জানা গেছে, উত্তরপ্রদেশের মুজফ্‌ফরনগরের বাসিন্দা কোমল তাঁর স্বামী আশিস, আশিসের ভাই এবং শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতেন। এই ঘটনার পর কোমলের বাবা অনিল কুমারের অভিযোগের ভিত্তিতে আশিস এবং তাঁর ভাই সচিনের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, কোমলের আত্মহত্যা করার ঘটনাটি পুরোটাই ক্যামেরাবন্দি করেছেন তাঁর শ্বশুরবাড়ির লোকজন। অভিযোগ, নিজেদের বাঁচাতেই নেটমাধ্যমে ওই ভিডিও আপলোড করেন তাঁরা। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, আত্মহত্যার করার আগে একটি নীলরঙের ও়়ড়নায় গিঁট বাঁধছেন কোমল। এর পর তা শক্তপোক্ত হয়েছে কি না, সেটাও পরীক্ষা করে দেখছেন। তার পর ওই ফাঁসে ঝুলে পড়ছেন। ভিডিওতে এক পুরুষকণ্ঠকে বলতে শোনা যাচ্ছে, ‘‘নিজে নিজেই ঝুলে পড়ছে।’’

মুজফ্‌ফরনগরের পুলিশ সুপার অর্পিত বিজয়বর্গীয়ের দাবি, আত্মহত্যার সময় কোমলকে নিরস্ত করতে চেয়েছিলেন তাঁর শ্বশুরবাড়ির লোকেরা।

তবে অনিলের অভিযোগ, ২০১৯ সালের সেপ্টেম্বরে কোমলের সঙ্গে আশিসের বিয়ের পর থেকেই তাঁর মেয়ের উপর পণের দাবিতে শ্বশুরবাড়িতে অত্যাচার চলত। তিনি বলেন,‘‘বিয়ের সময় ৫ লাখ টাকা এবং আশিসকে একটা মোটরবাইক দিয়েছিলাম।

তবে তাতেও শ্বশুরবাড়ির লোকেরা সন্তুষ্ট নন। মাস ছয়েক আগে কোমলকে মারধর করে বাড়ি থেকে বার করে দেন তাঁরা। পরে গ্রামের লোকজন কোমলকে শ্বশুরবাড়িতে ফেরত পাঠিয়ে দেন। মাস দুয়েক আগে আরও ১.২ লাখ টাকার দাবি করেন তাঁরা।’’ ওই টাকা না দিলে আশিসের অন্যত্র বিয়ে দিয়ে দেওয়া হবে বলেও তাঁরা হুমকি দিয়েছে বলে অভিযোগ অনিলের।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply