শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
বেশিক্ষণ উইকেটে থাকার কথা বলেও পারলেন না বিরাট কোহলী

বেশিক্ষণ উইকেটে থাকার কথা বলেও পারলেন না বিরাট কোহলী

বেশিক্ষণ উইকেটে থাকার কথা বলেও পারলেন না বিরাট কোহলী
বেশিক্ষণ উইকেটে থাকার কথা বলেও পারলেন না বিরাট কোহলী

ক্রীড়া ডেস্ক: ম্যাচের আগেই বিরাট কোহলী জোর দিয়েছিলেন স্কোরবোর্ডে বেশি রান তোলার উপর। কিন্তু চেন্নাইয়ের পিচে সেই কাজ করে দেখাতে আরও একবার ব্যর্থ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। বুধবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দেড়শো রানের গন্ডিও পেরোতে পারল না তারা।

প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয় পেলেও দলের খেলায় খুশি হতে পারেননি কোহলী। তাই হায়দরাবাদ ম্যাচের আগে বলেছিলেন, “মুম্বইয়ের বিরুদ্ধে আমরা ভাল খেলেছি। কিন্তু সেরা খেলাটা খেলতে পারিনি। হয়তো নিজেদের ৭৫ শতাংশ দিতে পেরেছি। ব্যাট হাতে আমাদের আরও ভাল রান তোলা উচিত ছিল। আমার নিজেরও আরও বেশি সময় ক্রিজে থাকা দরকার ছিল।”

বুধবার যদিও কোনওটাই হয়নি। দেবদত্ত পাড়িক্কল দলে ফিরলেও বেশিক্ষণ উইকেটে টিকতে পারেননি। শাহবাজ আহমেদ মারতে থাকলেও দ্রুত ফিরে যান। কোহলি নিজেও ৩৩ রানের বেশি করতে পারেননি। গ্লেন ম্যাক্সওয়েল না থাকলেও আরসিবি-র রান দেড়শোর কাছাকাছিও আসত না।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply