শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
যুক্তরাষ্ট্রে ১৩ বছর বয়সী কিশোরকে হত্যার ভিডিও প্রকাশ

যুক্তরাষ্ট্রে ১৩ বছর বয়সী কিশোরকে হত্যার ভিডিও প্রকাশ

যুক্তরাষ্ট্রে ১৩ বছর বয়সী কিশোরকে হত্যার ভিডিও প্রকাশ
যুক্তরাষ্ট্রে ১৩ বছর বয়সী কিশোরকে হত্যার ভিডিও প্রকাশ

আন্তর্র্জাতিক ডেস্ক: যুক্তরাষ্ট্রের শিকাগো শহরে ১৩ বছরের এক কিশোরকে পুলিশের গুলি করে হত্যার ভিডিও প্রকাশ করা হয়েছে।
পুলিশ সদস্যের বুকে থাকা ক্যামেরায় ধারণকৃত ছবিতে দেখা যায়, এক পুলিশ সদস্য দৌড়ে গিয়ে ওই কিশোরকে গুলি করে। এতে সঙ্গে সঙ্গে মাটিতে লুটিয়ে পড়ে সে। তবে ওই ভিডিওতে পুলিশ সদস্যদের পরিচয় বা চেহারা শনাক্ত করা যায়নি।

গত ১১ এপ্রিল মিনিয়াপোলিস উপশহরে ডন্টে রাইট নামে এক কৃষ্ণাঙ্গকে গুলি করে হত্যা করে এক পুলিশ কর্মকর্তা। জর্জ ফ্লয়েড হত্যাকাণ্ডের জন্য অভিযুক্ত পুলিশ কর্মকর্তা ডেরেক চওভিনের বিচার চলার মধ্যে ঘটে যাওয়া এই হত্যাকাণ্ডের জেরে শহরটিতে ব্যাপক বিক্ষোভ চলছে। এর মধ্যেই প্রকাশ পেলো ১৩ বছর বয়সী কিশোরকে হত্যার ভিডিও।

৯ মিনিটের ভিডিওতে প্রথমে পুলিশ সদস্য কিশোরকে থামতে বলেন। এ সময় ওই কিশোর হাত উঁচিয়ে দাঁড়ালে তাকে লক্ষ্য করে গুলি করে নিরাপত্তা বাহিনী। পরে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেয়া হয়।

গত ২৯ মার্চ ওই হত্যার ঘটনায় শিকাগো শহরে বিক্ষোভ ছড়িয়ে পড়ে। তদন্ত শুরু করে নিরাপত্তা বাহিনী। তদন্তের অংশ হিসেবে বডিক্যামের ভিডিও প্রকাশ করা হলো।

পুলিশের দাবি, ১৩ বছর বয়সী অ্যাডাম টলেডোর কাছে আগ্নেয়াস্ত্র থাকায় গুলি করা হয়েছে। যদিও নিরাপত্তা বাহিনীর অভিযোগ অস্বীকার করে কিশোরের পরিবার আদালতে বলেছে, তার কাছে কোনো ধরনের অস্ত্র ছিল না।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply