শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন শ্রী বিক্রম কুমার

রাজশাহীতে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন শ্রী বিক্রম কুমার

রাজশাহীতে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন শ্রী বিক্রম কুমার
রাজশাহীতে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করলেন শ্রী বিক্রম কুমার

আঃ আলিম সরদার, স্টাফ রিপোর্টার : মুসলমানদের আচার-ব্যবহার, ধর্মীয় রীতিনীতি ও সংস্কৃতিতে অনুপ্রাণিত হয়ে স্বেচ্ছায় ও স্বজ্ঞানে হিন্দু থেকে ইসলাম ধর্ম গ্রহণ করেছেন শ্রী বিক্রম কুমার সরকার (১৯) নামের এক ব্যক্তি।

শুক্রবার (১৬ এপ্রিল) জুমার নামাজের পূর্বে জামলইয় কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা মোঃ মোস্তফা (মোস্তা) মাধ্যমে ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি।

জুমার নামাজ শেষে ইসলামে দিক্ষিত হওয়ার বিষয়টি আনুষ্ঠানিকভাবে মুসল্লিদের উদ্দেশ্যে নিজেই ঘোষণা দেন সদ্য মুসলিম হওয়া মো.আব্দুর রহমান (শুভ)।

এ সময় উপস্থিত ছিলেন মেসার্স দাদু কর্পোরেশন এর প্রোপাইটার মোঃ শরিফুল ইসলাম (শরিফ) ও জামলইয় কেন্দ্রীয় জামে মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ মসজিদ কমিটির অন্য সদস্যরা ও মুসল্লিরা উপস্থিত ছিলেন। সদ্য মুসলিম হওয়া নবমুসলিমকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন মসজিদ কমিটি।

বর্তমানে তার নাম মো. আব্দুর রহমান (শুভ) । তিনি রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার কিসমতগনকৈড় ইউপির লক্ষিপুর গ্রামের সনাতন ধর্মাবলম্বী পরিবারের সন্তান। তার পিতার নাম শ্রী বিমল সরকার, মাতার নাম শ্রীমতি শিল্পি রানী।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply