শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু
বাঘায় শালিসে মেলেনি ধর্ষনচেষ্টার সমাধান, কিশোর গ্রেপ্তার

বাঘায় শালিসে মেলেনি ধর্ষনচেষ্টার সমাধান, কিশোর গ্রেপ্তার

বাঘায় শালিসে মেলেনি ধর্ষনচেষ্টার সমাধান, কিশোর গ্রেপ্তার
বাঘায় শালিসে মেলেনি ধর্ষনচেষ্টার সমাধান, কিশোর গ্রেপ্তার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে সৌরভ হোসেন (১৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহষ্পতিবার (১৫ এপ্রিল) রাতে বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে বাঘা থানা পুলিশ।

সৌরভ উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আহমোদপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে।

অভিযোগ সুত্রে জানা যায়, বাঘা উপজেলার আহমোদপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে সৌরভ হোসেন একই এলাকার এক স্কুল ছাত্রীকে প্রায় অনৈতিক প্রস্তাব দিত। তার প্রস্তাবে রাজি না হলে গত শনিবার (১০ এপ্রিল) রাতে সৌরভ ওই ছাত্রীর বাড়িতে যায়। বাড়িতে তাকে একা পেয়ে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। এসময় ছাত্রীর চিৎকারে তার মা ও প্রতিবেশীরা ছুটে এসে সৌরভকে হাতেনাতে ধরে ঘরে আটকে রাখে। পরে সৌরভের বাবা-মা ও আত্মীয় স্বজন এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

এ বিষয়ে গত রোববার (১১ এপ্রিল ) এলাকায় একটি সালিশের আয়োজন করা হয়। সালিশে মীমাংসা না হওয়ায় বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে সৌরভসহ ৫ জনকে আসামি করে থানায় অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে সৌরভের পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়, সৌরভকে কৌশলে ডেকে নিয়ে তাকে আটকে দেয়া হয়। তার পরেও আমরা শালিসের মাধ্যমে বিষয়টির সমাধান করতে চেয়েছি। কিন্তু শালিসে মেয়ের পরিবার অযুক্তিক ও অমানবিক দাবি করায় সমাধান করা সম্ভব হয়নি।

বাঘা থানার অফিসার ইনচার্জ-ওসি (তদন্ত) আব্দুল বারী জানান, স্কুল ছাত্রীর বাবার অভিযোগ সাপেক্ষে সৌরভ নামের এক আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। অভিযুক্ত অন্যান্য আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply