শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে ছিনতাই করে পালানোর সময় মাইক্রেবাস সহ আটক ১

রাজশাহীতে ছিনতাই করে পালানোর সময় মাইক্রেবাস সহ আটক ১

রাজশাহীতে ছিনতাই করে পালানোর সময় মাইক্রেবাস সহ আটক ১
রাজশাহীতে ছিনতাই করে পালানোর সময় মাইক্রেবাস সহ আটক ১

এসএম বিশাল: রাজশাহীর কাকন হাট থেকে বিকাশ এজেন্ট এর দুই লাখ টাকা ছিনতাই করে,পালানোর সময় কাশিয়াডাংঙ্গা থানার চেকপোস্টে ধরা পরেছে মাসুম হোসেন (৩৮) নামের এক ছিনতাইকারী।

এসময় মাইক্রো থেকে পালিয়ে যায় আরও তিন ছিনতাইকারী বলে জানা গেছে।

গতকাল (১৫ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে কাকন হাটের এক বিকাশের দোকান থেকে দুই লাখ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারী। পরে মাইক্রোবাসে করে পালানোর সময় তাদের কাশিয়াডাংগা চেকপোষ্টে আটক করা হয়। এঘটনায়  চারজনকে আসামি করে নগরীর কাশিয়াডাংগা থানায় একটি মামলা রুজু হয়েছে।

আটককৃত মাসুম নগরীর বোয়ালিয় মডেল থানাধীন বড়কুঠি এলাকার মো. আমিরের ছেলে। পলাতকরা হলো- গোদাগাড়ী থানাধীন গৌগ্রাম এলাকার হোসেন আলীর ছেলে আব্দুল আলিম ও অপরজন আশিক। পলাতক একজনের নাম পাওয়া যায়নি।

জানতে চাইলে কাশিয়াডাংগা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনসুর আলী আরিফ বলেন, গতকাল রাতেই ছিনতাইয়ের ঘটনায় তিন জনের নাম উল্লেখ করে থানায় মামলা রুজু হয়েছে।

এ মামলায় একজন অজ্ঞাত রয়েছে বলেও জানান তিনি। এদিকে ছিনতাই কাজে ব্যবহৃত ঢাকা মেট্রো -চ ১৯-২২৫৮ নং একটি সাদা হাইস মাইক্রোবাস জব্দ হলেও ছিনতাইকৃত টাকাটি উদ্ধার করতে পারেনি পুলিশ। তবে পলাতক আসামিদের গ্রেফতারসহ টাকা উদ্ধারে তৎপর রয়েছে বলে জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply