শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
লকডাউনেই আরডিএ মার্কেট খুলে ব্যবসা শুরু

লকডাউনেই আরডিএ মার্কেট খুলে ব্যবসা শুরু

লকডাউনেই আরডিএ মার্কেট খুলে ব্যবসা শুরু
লকডাউনেই আরডিএ মার্কেট খুলে ব্যবসা শুরু

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীরর আরডিএ মার্কেটের ব্যবসায়ীরা লকডাউনের মধ্যেই দোকান খুলে ব্যবসা করছেন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) সকাল ১০টার দিকে রাজশাহীর আরডিএ মার্কেটের ব্যবসায়ীরা দোকান খুলেছেন। তবে আরডিএ মার্কেটের সামনের সড়কে মানুষকে সচেতন করতে দেখাগেছে। এছাড়া যানবাহনে চলছে তল্লাশি।

এসময় রাজশাহীর আরডিএ মার্কেট খুলে দোকানীরা ব্যবসা শুরু করায় অল্প পরিমাণ ক্রেতাও দেখা গেছে। এদিকে দোকান খুলতে প্রশাসন বাঁধা দিলে রাস্তায় নেমে আন্দোলনের হুমকি দিয়েছেন ব্যবসায়ীরা বলে জানা গেছে।

ব্যবসায়ীরা বলছেন, দীর্ঘদিন ধরে তাদের দোকানপাট বন্ধ। এছাড়া রমজান মাসের এই সময়টা তাদের ব্যবসার মৌসুম। এই মাসে ব্যবসা করে তারা সারাবছর সংসার চালান। তাই রমজান মাস তাদের কাছে অনেক গুরুত্বপূর্ণ ব্যবসার জন্য। তারা বলছেন, ঈদের বেশি দিন নেই। তাই এই সময়ে ব্যবসা করে পুষিয়ে নিতে চান তারা।

অন্যদিকে, সকাল সাড়ে ৮টায় সাহেব বাজার আরডিএ মার্কেট ও বস্ত্র মার্কেট মালিক কর্মচারী যৌথ উদ্যোগে মার্কেট খোলার দাবিতে আরডিএ মার্কেটের সামনে পথরোধ করে আন্দোলন করার কথা ছিল। তবে আন্দোলনে না গিয়ে সরাসরি দোকানপাট খুলতে শুরু করেন ব্যবসায়ীরা।

এ ব্যাপারে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুসের কাছে জানতে চাইলে তিনি বলেন, ইতোমধ্যে দোকান বন্ধের জন্য ব্যবসায়ীদের জানানো হয়েছে। তারা দোকান বন্ধ করে দেবে। এছাড়া আগামি ২৮ এপ্রিল পর্যন্ত কঠোর লকডাউন চলবে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply