শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
মতিহারে দূর্বৃত্তের হামলায় যুবক আহত: রামেকে ভর্তি

মতিহারে দূর্বৃত্তের হামলায় যুবক আহত: রামেকে ভর্তি

মতিহারে দূর্বৃত্তের হামলায় যুবক আহত: রামেকে ভর্তি
মতিহারে দূর্বৃত্তের হামলায় যুবক আহত: রামেকে ভর্তি

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে দূর্বৃত্তদের হামলায় রংগন (২১) নামের এক যুবক গুরুত্বর আহত হয়েছেন। বুধবার (২১ এপ্রিল) দুপুর ২টার দিকে নগরীর মতিহার থানাধিন কাজলা মৃধাপাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এ সময় তাকে রড, জিআই পাইপ ও হাসুয়া দ্বারা আঘাত করা হয়েছে। পরে স্থানীয়রা আহত যুবককে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে রামেকের ৮নং ওয়ার্ডে চিকিৎসাধিন রয়েছেন রংগন।

আহত রংগন নগরীর মতিহার থানাধিন কাজলা ফুলতলা এলাকার মো. আবুর ছেলে। পেশায় একজন কম্পিউটার অপারেটর।
যুবককের পিতা আবু জানায়, কেন এবং কি কারনে আমার ছেলেকে পশুর মতো আঘাত করা হলো তা আমি জানিনা। তবে চিকিৎসা শেষে মতিহার থানায় মামলা করবেন বলে জানান তিনি।

জানতে চাইলে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সিদ্দিকুর রহমান জানান, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিচ্ছি। তবে ভুক্তভোগী অভিযোগ বা মামলা দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply