শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে প্রেমের ফাঁদে ফেলে ছিনতাই চক্রের তিন সদস্যকে আটক

রাজশাহীতে প্রেমের ফাঁদে ফেলে ছিনতাই চক্রের তিন সদস্যকে আটক

রাজশাহীতে প্রেমের ফাঁদে ফেলে ছিনতাই চক্রের তিন সদস্যকে আটক
রাজশাহীতে প্রেমের ফাঁদে ফেলে ছিনতাই চক্রের তিন সদস্যকে আটক

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে প্রেমের ফাঁদে ফেলে ছিনতাই করা চক্রের তিন সদস্যকে আটক করেছে ডিবি পুলিশ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) তাদের আটক করা হয়।

আটকরা হলো : মহানগরীর রাজপাড়া থানার নগরপাড়া আদর্শগ্রামের মাসুদ রানা ওরফে বাবলু (৪৮), বুলনপুর জিয়ানগর এলাকার আরিফা খাতুন (২১) ও তার বোন শোভা বেগম (২৬)।

রাজশাহী মহানগর ডিবি পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল বৃহস্পতিবার বিকেলে জানান, এরা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। তরুণদের টার্গেট করে তারা প্রেমের ফাঁদে ফেলে। পরে ডেটিংয়ের কথা বলে নির্জন স্থানে নিয়ে যায়। এরপর সঙ্গে থাকা টাকা ও স্মার্টফোনসহ যা কিছু থাকে সবকিছু ছিনতাই করে নেয়। এদের মধ্যে শোভা ও আরিফা প্রেমের ফাঁদ পাততেন। বাবলুও তাদের গ্রুপের সদস্য ছিনতাইয়ের কাজে সহযোগিতা করেন।

তিনি আরও জানান, অতি সম্প্রতি মহানগরীর শেখেরচক এলাকার এক যুবক এই চক্রের ফাঁদে পড়েন গত ১৯ এপ্রিল। তিনি সঙ্গে থাকা স্মার্টফোন ও টাকা খোয়ান। এরপর বুধবার তিনি ডিবি পুলিশকে বিষয়টি অবহিত করেন। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় আজ এই চক্রের সদস্যদের অবস্থান নিশ্চিত হওয়া যায়। এরপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে থানায় সোপর্দ করা হবে এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মামলা হবে বলেও জানান ডিবি পুলিশের এই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply