শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ১

রাজশাহীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ১

রাজশাহীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ১
রাজশাহীতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ আটক ১

অনলাইন ডেস্ক: রাজশাহীর অদূরে  হরিপুর এলাকা থেকে ৮৫ বোতল ফেন্সিডিলসহ এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার (২৪ এপ্রিল) দুপুর ১২ টার সময় রাজশাহী মহানগরীর দামকুড়া থানার হরিপুর গোরস্থানের পাশে অভিযান চালিয়ে দুইটি প্লাস্টিকের ব্যাগের মধ্যে থেকে ফেন্সিডিলসহ তাকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তি হলো রাজশাহী মহানগরীর দামকুড়া থানার খোলাবোনা গ্রামের মো. বদিউজ্জামানের ছেলে কাওসার আলী।

পুলিশ জানায়, শনিবার দুপুরে দামকুড়া থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একজন চোরাকারবারী মাদক ব্যবসায়ী ফেন্সিডিল বিক্রির জন্য দামকুড়া থানার হরিপুর গোরস্থানের কাছে অবস্থান করছে। বিষয়টি জানতে দামকুড়া থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে ৮৫ বোতল ফেন্সিডিলসহ কাউসার আলীকে আটক করে।

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply