শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে রিকশায় ফেলে যাওয়া ব্যাগ ফেরত দিলেন চালক

রাজশাহী নগরীতে রিকশায় ফেলে যাওয়া ব্যাগ ফেরত দিলেন চালক

রাজশাহী নগরীতে রিকশায় ফেলে যাওয়া ব্যাগ ফেরত দিলেন চালক
বামে রিকসা চালক মিঠু মিয়া ও ডানে সার্জেন্ট নাদিম হোসেন

স্টাফ রিপোর্টার: সৈনিকের স্ত্রীর ফেলে যাওয়া মোবাইল ও টাকার ব্যাগ ফেরত দিয়ে আলোচনায় আসলেন মিঠু (২৬) নামের এক রিকশা চালক।

ব্যাগটি হাতে নিয়ে চালক মিঠু মিয়া

আজ রবিবার দুপুরে রিকশাচালক মিঠু মিয়া রাজশাহী শিরোইল কলোনী এলাকায় রিকশায় ফেলে যাওয়া মোবাইল ও টাকাসহ ব্যাগটি মালিকের হাতে তুলে দিয়ে সততার অনন্য দৃষ্টান্ত স্থাপন করেছেন।

আজ দুপুর ২টার দিকে শিরোইল কলোনী এলাকার বিশ্বগোডাউন মোড়ে  উদ্ধার হওয়া ব্যাগ আনুষ্ঠানিকভাবে বাংলাদেশ সেনাবহীনির সার্জেন্ট মো. নাদিম হোসেনের হাতে তুলে দেন তিনি। রিকসা চালক মিঠু মিয়া রাজশাহী শ্রীরামপুর নদীর ধার এলাকার দিমজুর আইনাল হকের ছেলে।

সার্জেন্ট নাদিম হোসেন জানান, তিনি বাংলাদেশ সেনাবাহিনী ইঞ্জিনিয়ারিং কোরে যশোর ইউনিটে চাকুরি করেন। এছাড়া বাংলাদেশ জাতীয় বাক্সিং টিমের কোচ হিসেবেও কাজ করেন তিনি। বসবাস করেন রাজশাহী শিরোইল কলোনী এলাকায়।

রবিবার দুপুর ১ টার দিকে তার বাচ্চা ও স্ত্রীকে সাথে নিয়ে ফায়ার সার্ভিসের মোড় শিশু হাসপাতাল থেকে একটি রিকশায় উঠে কলোনীর নিজ বাসায় ফিরে আসেন। তার স্ত্রীর সঙ্গে ছিল ব্যাগ। কিন্তু ভুলবশত ব্যাগটি তিনি রিকশায় ফেলে যান। ১০ মিনিট পর ব্যাগটির কথা মনে হলে রিকশাচালককে খুঁজতে থাকেন।

সার্জেন্ট নাদিম জানান, তিনি টাকা ও মোবাইলসহ ফেরত পেয়েছেন। রিকশাচালকের সততায় মুগ্ধ হয়েছেন তিনি। মিঠু মিয়া ভাড়া রিকশা চালাতেন। তার সততায় মুগ্ধ হয়ে তাকে সারাদিন ইনকামের ৭ শত টাকা তাৎক্ষণিক দিয়েছেন নাদিম।

মিঠু মিয়া জানান, তিনিও রিকশায় ফেলে যাওয়া ব্যাগটির মালিককে হন্যে হয়ে খুঁজছিলেন। ব্যাগটি নিয়ে তিনি অনেক দুরে চলে গেছিলেন। তাই একটু দেরি হওয়ায় দূ:খ প্রকাশ করেন তার রিকসার যাত্রী নাদিম হোসের কাছে। জানা গেছে, ব্যাগটিতে ২০ হাজার টাকা মূল্যের একটি সামসাং মোবাইল, নগদ ১২শত টাকা ও ট্রাংকের চাবি ছিল।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply