শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহীতে এবার ৭০ বোতর ফেনসিডিলসহ আটক ২

রাজশাহীতে এবার ৭০ বোতর ফেনসিডিলসহ আটক ২

রাজশাহীতে এবার ৭০ বোতর ফেনসিডিলসহ আটক ২
রাজশাহীতে এবার ৭০ বোতর ফেনসিডিলসহ আটক ২

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাটে ৭০ বোতল ফেনসিডিলসহ ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। আজ রবিবার (২৫ এপ্রিল) দুপুর ৩টার দিকে চারঘাট থানাধীন শ্রখন্ডি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

এসময় তাদের কাছে থাকা ৭০ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

আটককৃতরা হলো- চারঘাট থানাধীন ইউসুফপুর পশ্চিমপাড়া গ্রামের মোঃ মানিক মোল্লার ছেলে মোঃ মোক্তার হোসেন (২৮) ও একই এলাকার -মোঃ আলেক মোল্লার ছেলে মোঃ রিফাত আলী (২১)।

অভিযানটি পরিচালনা করেন রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দলর‌্যাব জানায়, আটকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে চারঘাট থানায় মামলা রুজু হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply