শিরোনাম :
দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে দাবদাহে পুড়ছে দেশ, আরো বাড়বে দিনের তাপমাত্রা
রাজশাহী মহানগরীতে অস্ত্র ও মাদকসহ ২ ভাই আটক

রাজশাহী মহানগরীতে অস্ত্র ও মাদকসহ ২ ভাই আটক

রাজশাহী মহানগরীতে অস্ত্র ও মাদকসহ ২ ভাই আটক
রাজশাহী মহানগরীতে অস্ত্র ও মাদকসহ ২ ভাই আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর হড়গ্রাম হতে অস্ত্র ও মাদকসহ দুই ভাইকে আটক করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ।

সোমবার (২৬ এপ্রিল) রাত আড়ায়টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম পূর্বপাড়া রাজশাহী কমিউনিটি সেন্টারের সামনে হতে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি একনলা পাইপগান, ১৩৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ২৮ গ্রাম হেরোইন সহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার অচিনতলা গ্রামের মৃত বাবুল হোসেনের ছেলে মোঃ বাপ্পি হোসেন (২৪) ও কিশোর অপরাধী মোঃ বাধন হোসেন (১৫)।

অভিযান পরিচালনা করেন আরএমপি কাশিয়াডাঙ্গা জোনের সহকারি পুলিশ কমিশনার মীর মহসিন মাসুদ রানার নেতৃত্বে কাশিয়াডাঙ্গা থানার এসআই কিংকর লাল মন্ডল ও তার টিম।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply