শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে দেশীয় অস্ত্রসহ একাধিক মামলার আসামি রুবেল আটক

রাজশাহী নগরীতে দেশীয় অস্ত্রসহ একাধিক মামলার আসামি রুবেল আটক

রাজশাহী নগরীতে দেশীয় অস্ত্রসহ একাধিক মামলার আসামি রুবেল আটক
রাজশাহী নগরীতে দেশীয় অস্ত্রসহ একাধিক মামলার আসামি রুবেল আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে দেশীয় অস্ত্রসহ মোঃ রুবেল (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করেছে (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের একটি দল।

গতকাল সোমবার দিবাগত রাত সোয়া ১১টায় মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া গ্রামে অভিযান চালিয়ে দুইটি দেশীয় অস্ত্রসহ তাকে আটক করে উদ্ধার করে ডিবি পুলিশের এসআই মোঃ ছয়ফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স । এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর আইডি বাগানপাড়া গ্রামে বসত বাড়ীর মধ্যে কতিপয় সন্ত্রাসী অবৈধ অস্ত্র, ধারালো অস্ত্র ও মাদকদ্রব্য ক্রয় ও বিক্রয়ের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালায় ডিবি পুলিশের এসআই মোঃ ছয়ফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স।

এ সময় দুইটি দেশীয় অস্ত্রসহ রুবেলকে আটক করা হয়েছে। এ ব্যপারে রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১টায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

উল্লেখ্য, আটককৃত রুবেলের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় হত্যা, মাদক ও মারামারির একাধিক মামলা রুজু আছে।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply