শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
দুর্গাপুরে গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

দুর্গাপুরে গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

দুর্গাপুরে গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ
দুর্গাপুরে গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার খাদ্য সামগ্রী বিতরণ

দুর্গাপুর (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর দুর্গাপুর উপজেলায় গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার (GUSS) উদ্যোগে ও হিউম্যান রিলিপ ফাউন্ডেশন (H.R.F.UK) এর অর্থায়নে ১০০ দুস্থ-পরিবারের মধ্যে রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) সকালে উপজেলার শালঘরিয়া নিগার কোল্ডস্টোরে স্বাস্থ্য বিধি মেনে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানে এলাকার গণ্য মান্য ব্যাক্তি বর্গের উপস্থিতে (GUSS) সংস্থার চেয়ারম্যান ও নিগার কোল্ড স্টোরেজ প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ নূরুল ইসলাম নিজ হাতে ওই-সকল দরিদ্রের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। এছাড়াও ( H.R.F.Uk) এর সহায়তায় গ্লোবাল উন্নয়ন সেবা সংস্থার উদ্যাগে কক্সবাজারে চকরিয়া উপজেলা, ও ঢাকা উত্তর সিটি করপোরেশন রমজানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এবিষয়ে (GUSS) এর চেয়ারম্যান নূরুল ইসলাম জানান, আমাদের সংস্থা ২০০৯ সাল হতে সমাজের হতদরিদ্র পিছিয়ে পড়া মানুষের জন্য কাজ করে যাচ্ছে। এর লক্ষে দেশের বিভিন্ন স্থানে আমাদের সেবা মূলক কার্যক্রম চলমান রয়েছে।

 মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply