শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে বিদেশী ব্যান্ডের নকল প্রসাধণী সামগ্রীসহ গ্রেফতার -১

রাজশাহীতে বিদেশী ব্যান্ডের নকল প্রসাধণী সামগ্রীসহ গ্রেফতার -১

রাজশাহীতে বিদেশী ব্যান্ডের নকল প্রসাধণী সামগ্রীসহ গ্রেফতার -১
রাজশাহীতে বিদেশী ব্যান্ডের নকল প্রসাধণী সামগ্রীসহ গ্রেফতার -১

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে বিদেশী নামীদামী ব্যান্ডের নকল প্রসাধণী সামগ্রীসহ মোঃ শওকত আলী(৩৮) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে (মহানগর গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের একটি দল।

গতকাল মঙ্গলবার (২৭ এপ্রিল) রাত সাড়ে ১০টায় মহানগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। এ সময় ৪,৫১,৪৫০ টাকার প্রসাধণী উদ্ধার করা হয় ।

গ্রেফতারকৃত মোঃ শওকত আলী সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানার কয়রা সরাতলা গ্রামের আওয়াল আলী খন্দকারের ছেলে।

এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর), গোলাম রুহুল কুদ্দুস।

তিনি জানান, সোর্সের মাধ্যমে জানা যায় বোয়ালিয়া থানার সাগরপাড়া কাঁচা বাজার এলাকার মোঃ শওকত আলীর ভাড়া বাসা হাবিব মঞ্জিলের নিচতলায় দেশী-বিদেশী কোম্পানীর মোড়ক যুক্ত নকল প্রসাধণী মজুদ করে রাজশাহী মহানগর এবং মহানগরীর বাহিরে বিভিন্ন বিউটি পার্লার, জেন্টস পার্লার, সেলুন ও কসমেটিক্সের দোকানে সরবরাহ করছে।

এমন তথ্যের ভিত্তিতে ডিবি পুলিশ গতকাল মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণে দেশী-বিদেশী কোম্পানীর মোড়ক যুক্ত নকল প্রসাধণী উদ্ধার করে। যার বাজার মূল্য প্রায় ৪,৫১,৪৫০ টাকা। এসময় ঘটনার সাথে জড়িত নকল প্রসাধণী মজুদকারী মোঃ শওকত আলীকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে শওকত আলীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply