শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে অর্ণা জামানের ইফতার বিতরণ

অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে অর্ণা জামানের ইফতার বিতরণ

অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে অর্ণা জামানের ইফতার বিতরণ
অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে অর্ণা জামানের ইফতার বিতরণ

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে বসবাসরত অসহায়,গরীব ও নিম্ন আয়ের মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে ইফতার বিতরণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

শুক্রবার (৩০ এপ্রিল) নগরীর উপশহর এলাকায় ইফতার বিতরণ করেন।

ইফতার বিতরণকালে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক্রপসাইন্স এন্ড টেকনোলজি বিভাগের প্রভাষক রিজভী আহমেদ ভূঁইয়া।

অর্ণা জামান বলেন, করোনা ভাইরাসের শুরু থেকে আমি ও আমার পরিবার অসহায়, নিম্ন আয় ও ছিন্নমূল মানুষদের সাহায্য করে আসছি। যেহেতু প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন যে যেখানে আছে তার সেখান থেকে মানুষদের সাহায্য করবে। সেই নির্দেশনা আমি ও আমার পরিবার পালন করছি।

তিনি আরও বলেন, কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ গরীব-অসহায় নিম্ন আয় মানুষকে দফায় দফায় খাদ্য সামগ্রীসহ বিভিন্নভাবে সহায়তা প্রদান করেছেন তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply