শিরোনাম :
ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না! দাঁত ব্রাশ করতে গিয়ে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু কাজে যাওয়ার পথে অ্যাম্বুলেন্সের ধাক্কায় নির্মাণ শ্রমিকের মৃত্যু

আইস মাদকসহ এক রোহিঙ্গারা আটক

আইস মাদকসহ এক রোহিঙ্গারা আটক
আইস মাদকসহ এক রোহিঙ্গারা আটক

অনলাইন ডেস্ক: কক্সবাজারের টেকনাফে ১০০ গ্রাম আইস মাদকসহ (ক্রিস্টাল মেথ) নুর মোহাম্মদ নামক এক রোহিঙ্গা নাগরিককে আটক করেছে পুলিশ।

বুধবার (৬ মে) রাত ৮টার সময় জাদিমুরা ক্যাম্প এলাকা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার হ্নীলা ইউনিয়নের জাদীমুরা রোহিঙ্গা শিবিরের (সি ব্লকের) বাসিন্দা মোনাফ আলীর ছেলে।

টেকনাফ মডেল থানার (ওসি) হাফিজুর রহমান নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জাদিমুরা রোহিঙ্গা শিবিরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে ১শ গ্রাম আইস মাদক (ক্রিস্টাল মেথ) জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটককৃতের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply