শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
পুঠিয়ায় প্রেমিক যুগলকে আটক করে পুলিশে সোপর্দ, ধর্ষণের অভিযোগ

পুঠিয়ায় প্রেমিক যুগলকে আটক করে পুলিশে সোপর্দ, ধর্ষণের অভিযোগ

পুঠিয়ায় প্রেমিক যুগলকে আটক করে পুলিশে সোপর্দ, ধর্ষণের অভিযোগ
পুঠিয়ায় প্রেমিক যুগলকে আটক করে পুলিশে সোপর্দ, ধর্ষণের অভিযোগ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ  রাজশাহীর পুঠিয়ায় দুই প্রেমিক যুগলকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। প্রেমিকার পরিবারের দাবী ভুক্তভোগীকে হোটেলে নিয়ে ধর্ষন করেছে ওই প্রেমিক। পরে তাকে ফেলে সে পালানোর চেষ্টা করে। তারা এর বিচার দাবী করেছেন। পুলিশ বলছে দু’জনই প্রাপ্ত বয়স্ক বিষয়টি বিস্তারিত জানার পর ব্যবস্থা নেয়া হবে।

গতকাল শনিবার (১৫ মে) সকাল আটটার দিকে উপজেলার বেলপুকুর এলাকা থেকে তাদের আটক করে বেলপুকুর থানা পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। ঘটনার স্থান পুঠিয়া থানা এলাকার মধ্যে হওয়ায় তাদের সেখান থেকে একইদিন সন্ধ্যার দিকে পুঠিয়া থানা পুলিশের কাছে হস্তান্তর করে বেলপুকুর থানা পুলিশ।

আটককৃত প্রেমিকের নাম শ্রী সুনিল কুমার (২২) সে জামালপুর জেলার সদর থানার বজরাপুর এলাকার হরিজন পল্লীর বাসিন্দা। ভুক্তভোগী প্রেমিকাও (১৮) একই পল্লীর জৈনক ব্যক্তির মেয়ে। তারা ঈদের দিন শুক্রবার উপজেলার বানেশ্বর বাজারে একটি হোটেলে রাত কাটিয়েছে। পরেরদিন শনিবার প্রেমিকাকে ফেলে পালানোর চেষ্টা করে প্রেমিক সুনিল। বেলপুকুর এলাকায় তাদের মধ্যে বাকবিতন্ড দেখে স্থানীয়রা তাদের পুলিশে দেয়।

তরুনীর মামা নান্টু জানান, সুনিল ও ওই তরুনীর বাড়ি জামালপুর জেলার সদর থানার বজরাপুর মহল্লার হরিজন পল্লীতে। তারা একই পল্লীর বাসিন্দা। তাদের মধ্যে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিলো। গোপনে তারা বিয়েও করেছিলো। তবে পরিবার থেকে তাদের বিয়ে মেনে নেয়া হয়নি। কিছুদিন আগে ভুক্তভোগীকে তার মামার বাড়ি নাটোরে পাঠিয়ে দেয় পরিবার। ঈদেরদিন হঠাৎ ওই তরুনি মামার বাড়ি থেকে নিখোঁজ হয়। পরেরদিন শনিবার তার খোঁজ হয়।

পুঠিয়া থানায় তরুনীর বরাত দিয়ে পরিবারের সদস্যরা জানান, তার মামার বাড়ি থেকে কৌশলে সুনিল ওই তরুনীকে নিয়ে পালিয়ে এসে বানেশ্বরে (হোটেল হাবিবে) একটি হোটেলে ওঠে। সেখানে তাদের শারীরিক সম্পর্ক হয়েছে। পরেরদিন সকালে সে তরুনীকে ফেলে হোটেল থেকে পালানোর চেষ্টা করে। সে রাজশাহীর দিকে যাচ্ছিলো ওই তরুনীও তার পিছু নিলে বেলপুকুর এলাকায় তাদের মধ্যে বাকবিতণ্ড হয়। পরে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে দেয়।

তারা আরো জানান, সুনিল মেয়েটির ক্ষতি করার উদ্দেশ্যে তাকে কৌশলে নিয়ে এসে হোটেলে উঠেছিলো এবং ধর্ষণ করে পালানোর চেষ্টা করেছিলো। তারা এর সুষ্ঠ বিচার দাবী করেছেন।

এব্যপারে বেলপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর হোসেন জানান, ভুক্তভোগীদের অভিযোগ হোটেলে নিয়ে মেয়েটিকে ছেলেটি ধর্ষণ করেছে। যেহেতু ঘটনাস্থল পুঠিয়া থানা এলাকার মধ্যে সেহেতু তাদের পুঠিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন রাত সাড়ে ৯ টার দিকে মুঠোফোনে জানান, তারা দু’জনই প্রাপ্তবয়স্ক তাদের সাথে তিনি থানায় বসে কথা বলছেন। বিষয়টি বিস্তারিত জেনে তারপর ব্যবস্থা নেবেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply