শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী গোদাগাড়ীর মাদকের গড ফাদার জহুরুল মেম্বার গ্রেপ্তার

রাজশাহী গোদাগাড়ীর মাদকের গড ফাদার জহুরুল মেম্বার গ্রেপ্তার

রাজশাহী গোদাগাড়ীর মাদকের গড ফাদার জহুরুল মেম্বার গ্রেপ্তার
রাজশাহী গোদাগাড়ীর মাদকের গড ফাদার জহুরুল মেম্বার গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী গোদাগাড়ীর মাদকের গড ফাদার জহুরুল মেম্বারকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ মঙ্গলবার বিকাল ৫টার দিকে গোদাগাড়ী থানাধীন মহিশাল বাড়ি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

জহরুল ইসলাম বর্ডার এলাকা আসাড়িয়া ইউনিয়নের মেম্বার।

আজ বিকালে গোদাগাড়ী থানার এসআই মামুন ও সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এসআই মামুন বলেন, গোদাগাড়ী থানার ৩০০ গ্রাম হেরোইনের মামলার ২ নং পলাতক আসামী জহরুল।

এছাড়া জহরুলকে আটকের সময় তার কাছ থেকে কোনো কিছু উদ্ধার হয়নি বলে জানান তিনি। তাই পূর্বের মামলায় আটক দেখিয়ে আগামীকাল কোর্ট হাজতে প্রেরণ করা হবে।

এদিকে স্থানীয়রা জানান, জহরুল মেম্বার একজন মাদকের গডফাদার। নদীর ওপার চর থেকে মণকে মণ হেরোইনের বস্তা ওঠে এবং চলে যায় দেশের বিভিন্ন অঞ্চলে। বহনকারী আটক হলেও ধরাছোয়ার বাইরে থাকে গডফাররা।

স্থানীয়রা অভিযোগ করে বলেন, বিজিবি এর আগে বর্ডার এলাকা থেকে প্রচুর পরিমান হেরোইন জব্দ করে এবং মামলাও হয় সেই পরিমান। অপরদিকে গোদাগাড়ী থানা পুলিশও প্রচুর পরিমান মাদক উদ্ধার করলেও অল্প পরিমান মামলায় দেখানো হয়।

গোদাগাড়ী থানা এলাকায় এভাবে মাদক রোধ করা সম্ভব হবে কি না তা নিয়ে আছে প্রশ্ন।

জানতে চাইলে গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. খলিলু রহমান বলেন, জহরুল চর আসাড়িয়া ইউনিয়নের একজন রানিং মেম্বার। তার বিরুদ্ধে থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। এছাড়া সব মামলায় জামিনে রয়েছে বলেও জানান ওসি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply