শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী নগরীতে ডিবি পুলিশের অভিযানে ৬ জুয়ারি আটক

রাজশাহী নগরীতে ডিবি পুলিশের অভিযানে ৬ জুয়ারি আটক

রাজশাহী নগরীতে ডিবি পুলিশের অভিযানে ৬ জুয়ারি আটক
রাজশাহী নগরীতে ডিবি পুলিশের অভিযানে ৬ জুয়ারি আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে জুয়ার বোর্ডে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম।

গতকাল মঙ্গলবার (১৮ মে) রাত ১১ টার দিকে বোয়ালিয়া মডেল থানার  দরগা পাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

আটককৃতরা হলো মোঃ রাজা (২০), মোঃ নবাব (২৮), মোঃ মুক্তা (৩৫), মোঃ রাজেশ (২২), মোঃ তুহিন (২৮), মোঃ মিজানুর রহমান (৪৩)।

আরিএমপি পুলিশের একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে দরগা পাড়ার জামিয়া ইসলামীয়া মাদ্রাসার দক্ষিণে শহর রক্ষা বাঁধের পাশে জুয়া খেলার সময় তাস ও নগদ টাকাসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply