শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী রিপোর্টার্স ইউনিটির বক্তব্য

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির বক্তব্য

রাজশাহী রিপোর্টার্স ইউনিটির বক্তব্য
রাজশাহী রিপোর্টার্স ইউনিটির বক্তব্য

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী রিপোর্টার্স ইউনিটি (আরআরইউ) পেশাদার সাংবাদিকদের একটি সংগঠন। শুরু থেকেই সাংবাদিকদের স্বার্থে গঠনতন্ত্র অনুযায়ী এই সংগঠন পরিচালিত হয়ে আসছে। সাংবাদিক হত্যা, নির্যাতন, সাংবাদিকদের ওপর হামলা-মামলাসহ গণমাধ্যম বিরোধী সকল অপতৎপরতা ও অগণতান্ত্রিক কর্মকান্ডের বিরুদ্ধে এবং পেশাগত স্বার্থে আরআরইউ সব সময় সোচ্চার। এই সংগঠনের সদস্যগণ জাতীয় ও স্থানীয় বিভিন্ন গুরুত্বপূর্ণ মিডিয়ায় কর্মরত রয়েছেন।

তবে সাংবাদিক নামধারী কিছু ব্যক্তি রাজশাহী রিপোর্টার্স ইউনিটিকে নিয়ে অযাচিতভাবে নানা ধরণের বিভ্রান্তিকর অপপ্রচার ও অপবাদ ছড়িয়ে যাচ্ছেন, যা খুবই দু:খজনক। আমরা আশা করছি, যারা এ ধরণের অপতৎপরতার সাথে যুক্ত তারা বিষয়টি গুরুত্বের সাথে অনুধাবন করবেন। কারণ যারা এ ধরণের অপতৎপরতায় যুক্ত তাদের সম্পর্কে রাজশাহীর সাংবাদিক সমাজ পূর্ণ ওয়াকিফহাল। দয়া করে কেউই ব্যক্তিগত দ্বন্দ্ব, প্রতিহিংসা ও ঈশ্বার কারণে এ ধরণের দায়িত্বজ্ঞানহীন কর্মকান্ডে সম্পৃক্ত হবেন না। অন্যথায় আপনারাই আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবেন।

কে কোন প্রেসক্লাবে, কে কোন ইউনিয়নে, কে কোনো সাংবাদিক সংগঠনে- এ নিয়ে কোনো ধরণের বিতর্কে না গিয়ে পেশাগত ঐক্যই বড় বিবেচ্য বিষয় হওয়া সমীচিন।

তাই দলীয় লেজুড়বৃত্তি ও সংকীর্ণ মানসিকতা পরিহার করে পেশাগত স্বার্থে সকল সাংবাদিক ঐক্যবব্ধ হবেন এই প্রত্যাশা রইল।

মঈন উদ্দিন
সাধারণ সম্পাদক
রাজশাহী রিপোর্টার্স ইউনিটি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply