শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
স্বরাষ্ট্রমন্ত্রীর সীলসহ বাঘার যুবক বানেশ্বরে আটক

স্বরাষ্ট্রমন্ত্রীর সীলসহ বাঘার যুবক বানেশ্বরে আটক

স্বরাষ্ট্রমন্ত্রীর সীলসহ বাঘার যুবক বানেশ্বরে আটক
স্বরাষ্ট্রমন্ত্রীর সীলসহ বাঘার যুবক বানেশ্বরে আটক

বাঘা প্রতিনিধি: স্বরাষ্ট্রমন্ত্রীর সীলসহ রাজশাহীর বাঘার শামিম ওসমান নামের এক যুবককে বানেশ্বরে আটক করা হয়েছে।

বুধবার রাতে পুঠিয়ার বানেশ্বর এলাকা থেকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব৫ এর একটি দল বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে।

জানা যায়, শামিম ওসমান বাঘা উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর বিলপাড়া গ্রামের শামসুল ইসলামের ছেলে। এদিকে শামিম ওসমান নিজেকে দীর্ঘদিন থেকে এলাকায় দূর্নীতি, মাদক, ইফটিজিং প্রতিরোধ কমিটির রাজশাহী বিভাগীয় সভাপতি পরিচয় দিয়ে আসছে।

এছাড়াও এলাকার সাধারণ মানুষের স্বাক্ষর জালিযাতি করে জমি দখলসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ডের সঙ্গে জড়িত বলে পাকুড়িয়া ইউনিয়ননের বাসিন্দারা জানান।

পুঠিয়া থানার অফিচার্জ ( ওসি) সোহরাওয়ার্দী হোসেন শামিম ওসমানকে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply