শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার
ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ ৫ ডাকাত গ্রেফতার

অনলাইন ডেস্ক: চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানা এলাকায় অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ পাঁচ ডাকাত সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২১ মে) ভোররাতে থানার দুলালাবাদ রেলক্রসিং এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে একটি মালবাহী পিকআপ গাড়ি, দু’টি ছোরা, একটি বোল্ড কাটার, একটি শাবল, একটি প্লাস, একটি নোস প্লাস ও একটি লোহার হাতল জব্দ করা হয়।

গ্রেফতাররা হলেন- জাহাঙ্গীর আলম (৩১), মো. আবুল কালাম ওরফে সোহেল (৩২), মো. বাবুল মিয়া (৪২), মো. রিপন (৩১) ও আব্দুল্লাহ আল মামুন (৩০)।

পুলিশ জানায়, থানার রেলক্রসিং এলাকায় দেশীয় অস্ত্রসহ একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- গোপন সূত্রে এমন সংবাদ পেয়ে সেখানে অভিযান পরিচালনা করা হয়। পরে সেখান থেকে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান ইমাম বলেন, ‘গ্রেফতার ডাকাত সদস্যদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে আজ (শুক্রবার) আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত তাদেরকে কারাগারে প্রেরণ করেছেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply