শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
হত্যার অভিযোগে গ্রেফতার অলিম্পিক্সে পদকজয়ী সুশীল কুমার

হত্যার অভিযোগে গ্রেফতার অলিম্পিক্সে পদকজয়ী সুশীল কুমার

হত্যার অভিযোগে গ্রেফতার অলিম্পিক্সে পদকজয়ী সুশীল কুমার
হত্যার অভিযোগে গ্রেফতার অলিম্পিক্সে পদকজয়ী সুশীল কুমার

আন্তর্জাতিক ডেস্ক: গত কয়েক দিন একাধিক রাজ্যে পালিয়ে থাকার পর অবশেষে শনিবার সন্ধের দিকে পুলিশের হাতে গ্রেফতার হলেন অলিম্পিক্সে জোড়া পদক জয়ী কুস্তিগীর সুশীল কুমার। তাঁর সহযোগী অজয় কুমারকেও গ্রেফতার করা হয়েছে। এ দিন এই দুজনকে পঞ্জাব পুলিশ আটক করার পর দিল্লি পুলিশের হাতে তুলে দিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এই দুজনকে নয়াদিল্লিতে নিয়ে আসা হচ্ছে।

২৩ বছরের তরুণ কুস্তিগীর সাগর রানার হত্যাকাণ্ডে অভিযুক্ত সুশীল। দিল্লি পুলিশের দাবি এর পর সুশীল পঞ্জাবের ভাটিন্ডায় লুকিয়ে ছিলেন। তাঁকে খুঁজে বের করার জন্য দিল্লি পুলিশের পাশের রাজ্য পঞ্জাব, হরিয়ানা ও উত্তর প্রদেশের একাধিক জায়গায় চিরুনি তল্লাসি চালাচ্ছিল।

গত ৪ মে দিল্লির ছত্রশাল স্টেডিয়ামে সাগর রানাকে খুনের অভিযোগে জড়িয়ে পড়েছেন সুশীল। তারপর থেকেই ভারতের এই তারকা কুস্তিগীর ফেরার ছিলেন। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছিল। দিল্লি হাইকোর্টে সুশীল আগাম জামিনের আবেদনও জানান। সেই আবেদন অবশ্য খারিজ হয়ে যায়। দিল্লি পুলিশ ঘোষণা করে কেউ যদি পলাতক অলিম্পিয়ানের খবর দিতে পারেন, তাহলে তাঁকে ১ লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। আর এ দিন শেষ পর্যন্ত এই কুস্তিগীর পুলিশের কাছে ধরা দিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply