শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
লন্ডনে ক্যাফে খুলতে চলেছেন পাকিস্তানের সেই ভাইরাল চাওয়ালা

লন্ডনে ক্যাফে খুলতে চলেছেন পাকিস্তানের সেই ভাইরাল চাওয়ালা

লন্ডনে ক্যাফে খুলতে চলেছেন পাকিস্তানের সেই ভাইরাল চাওয়ালা
লন্ডনে ক্যাফে খুলতে চলেছেন পাকিস্তানের সেই ভাইরাল চাওয়ালা

আনলাইন ডেস্ক: বছর দু’য়েক আগের কথা। এক সাধারণ চা বিক্রেতার চোখের জাদুতে মুগ্ধ হয়েছিল নেটদুনিয়া। মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিলেন তিনি। একেবারে সাধারণ চা বিক্রেতা থেকে তিনি রাতারাতি হয়ে গেলেন ‘আরশাদ খান চাওয়ালা’। নেটাগরিকদের ভালবাসায় বছর ঘুরতেই তিনি সেলিব্রিটি।

এর পর কেটে গিয়েছে বেশ কয়েক মাস। সাধারণ চা বিক্রেতা আরশাদ এখন ইসলামাবাদে ঝাঁ চকচকে রেস্তরাঁর মালিক। দেশ ছাড়িয়ে তাঁর চায়ের জাদু নিয়ে এ বার লন্ডনেও ক্যাফে খুলতে চলেছেন আরশাদ খান চাওয়ালা।

উপমহাদেশে তো বটেই সারা বিশ্বে চা অন্যতম জনপ্রিয় পানীয়। ২১ মে দিনটিকে পালন করা হয় ‘আন্তর্জাতিক চা দিবস’ হিসাবে। এই দিনেই আরশাদ জানিয়েছেন, এ বছরই লন্ডনে একটি চা ক্যাফে খুলবেন তিনি।

২৩ বছরের আরশাদের বাড়ি ইসলামাবাদে। যদিও তিনি নিজের পরিচয় দেন ‘আরশাদ খান চাওয়ালা’ হিসাবেই। লন্ডনে চায়ের ক্যাফে খোলার খবর নিজেই জানিয়েছেন ফেসবুকে। লিখেছেন, ‘লাগাতার প্রচেষ্টা এনে দিতে পারে শক্তি এবং উন্নতি। কাফে চাওয়ালা এ বছরের শেষে লন্ডনে প্রথম আউটলেট খুলতে চলেছে’।

ইতিমধ্যেই ইসলামাবাদে তিনি খুলেছেন ক্যাফে। তার নাম দিয়েছেন ‘কাফে চাওয়ালা’। সে দেশের এক সংবাদমাধ্যমকে তিনি বলেছেন, ‘‘অনেকেই আমাকে বলেছেন দোকানের নাম পরিবর্তন করে আমার নিজের নামে রাখার জন্য। কিন্তু আমি তা চাই না।’’ ইসলামাবাদের তাঁর কাফেতে ১৫-১২টি ডিশ রোজ তৈরি হয় বলেও জানিয়েছেন তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply