শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
পুলিশের উদ্যোগে ২ বছর পর সন্তানদের সঙ্গে প্রবাসী বাবার কথা

পুলিশের উদ্যোগে ২ বছর পর সন্তানদের সঙ্গে প্রবাসী বাবার কথা

পুলিশের উদ্যোগে ২ বছর পর সন্তানদের সঙ্গে প্রবাসী বাবার কথা
পুলিশের উদ্যোগে ২ বছর পর সন্তানদের সঙ্গে প্রবাসী বাবার কথা

অনরাইন ডেস্ক: পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ের সহযোগিতায় দুই বছরের বেশি সময় পর সন্তানদের সঙ্গে কথা বললেন যুক্তরাজ্যপ্রবাসী এক বাবা। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর থেকে তার দুই সন্তানের সঙ্গে কথা বলতে দেয়া হচ্ছে না বলে মিডিয়া উইংয়ের ফেসবুক পেজে মেসেজ দিয়ে জানান তিনি।

পরে উদ্যোগ নিয়ে বিষয়টি মীমাংসা করে বাংলাদেশ পুলিশের মিডিয়া উইং।

শনিবার (২২ মে) বিকেলে পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স) মো. সোহেল রানা এসব তথ্য জানান।

পুলিশ সদর দফতর জানায়, হামিদুর রহমান (ছদ্মনাম) থাকেন যুক্তরাজ্যে। বিচ্ছেদের পর তার স্ত্রী দুই সন্তানকে নিয়ে দেশে ফিরেছেন। দেশে ফেরার পর সন্তানদের সঙ্গে কিছুদিন যোগাযোগ হলেও পরে তা বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর দুই বছরেরও বেশি সময় ধরে তিনি তার সন্তানদের সঙ্গে কোনো যোগাযোগ করতে পারেননি।

সন্তানদের সঙ্গে যোগাযোগের চেষ্টা না করতে স্ত্রীর পক্ষ থেকে তাকে হুমকিও দেয়া হয় বলে তিনি জানিয়েছেন পুলিশকে। এ অবস্থায় হামিদুর রহমানের চাওয়া ছিল, তার সন্তানদের সঙ্গে তাকে নিয়মিত যোগাযোগের ব্যবস্থা করে দেয়া হোক।

পরে মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং খুলনা সদর থানার ওসি আশরাফুল আলমকে বার্তাটি পাঠিয়ে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশনা প্রদান করে। পরে ওসি স্থানীয় জনপ্রতিনিধির সহায়তায় এ বিষয়টি সমাধানের চেষ্টা করেন। মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংও কথা বলে উভয়পক্ষের সঙ্গে।

অবশেষে দীর্ঘদিন পর হামিদুর রহমানের সঙ্গে তার সন্তানদের যোগাযোগ হয়।

পুলিশ সদর দফতর জানায়, প্রতিটি বিষয়েই বার্তা গ্রহণ থেকে সমাধান পর্যন্ত পুরো প্রক্রিয়ায় প্রত্যক্ষভাবে সম্পৃক্ত থাকে পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply