শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহীতে সিসিটিভির ভিডিও ফুটেজে ধরা পড়ল চোর: অটোরিক্সা উদ্ধার

রাজশাহীতে সিসিটিভির ভিডিও ফুটেজে ধরা পড়ল চোর: অটোরিক্সা উদ্ধার

রাজশাহীতে সিসিটিভির ভিডিও ফুটেজে ধরা পড়ল চোর: অটোরিক্সা উদ্ধার
রাজশাহীতে সিসিটিভির ভিডিও ফুটেজে ধরা পড়ল চোর: অটোরিক্সা উদ্ধার

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে অভিযান চালিয়ে চুরি হওয়া অটোরিক্সা উদ্ধার করেছে পুলিশ। একই সময় চুরির ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করা হয়।

শুক্রবার দিবাগত রাক সোয়া ১টার দিকে উপজেলার পুঠিয়া থানা এলাকা হতে চুরি যাওয়া অটোরিক্সাটি উদ্ধার করে এসআই মোঃ নুরুল ইসলাম ও এসআই মোঃ রাজিউর রহমান ও সঙ্গীয় ফোর্স।

এর আগে মহানগরীর গত (১৫ মে) দুপুর ২টায় রাজপাড়া থানার কোর্ট ঢালুর মোড় হতে অটোরিক্সা চুরির হয়। পরে ভূক্তভোগী রাজপাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

এরপর সিসি ক্যামেরায় রাজপাড়া থানার কোর্ট ঢালুর মোড় হতে অটোরিক্সা চুরির ঘটনা ও চোর সনাক্ত করে রাজপাড়া থানার সহকারি পুলিশ কমিশনার উদয় কুমার সাহা ও অফিসার ইনচার্জ মোঃ মাজহারুল ইসলাম। এরপর চুরির ঘটনার সাথে জড়িত তিন জনকে আটক করা হয়।

পরে তাদের দেওয়া তথ্য অনুযায়ী শনিবার (২২ মে) দিবাগত রাত সোয়া ১টায় জেলার চারঘাট থানার খুদির বটতলা গ্রামের মোঃ ইদ্রিসের ছেলে মোঃ শিমুলকে বোয়ালিয়া থানার মনিচত্বর হতে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, চোরাই অটেরিক্সাটি মোঃ মিন্টু মন্ডলের সহায়তায় মোঃ শরিফুল ইসলামের নিকট বিক্রি করেছে। তার দেয়া তথ্যের ভিত্তিতে রাজপাড়া থানা পুলিশ রাজশাহী জেলার পুঠিয়া থানার কৃষ্ণপুর গ্রামের মৃত লোকমান হোসেনের ছেলে মোঃ শরিফুল ইসলাম (৩৫)কে তার বাড়ী হতে গ্রেফতার করে।

আসামী শরিফুলের দেওয়া তথ্যমতে একই রাত সোয়া ২টায় রাজশাহী জেলার পুঠিয়া থানা এলাকা হতে চুরি যাওয়া অটোরিক্সাটি উদ্ধার করে এবং অপর আসামী মোঃ মিন্টু মন্ডলে (৪২)কে রাজপাড়া থানার কোর্ট ঢালুর মোড় এলাকায় অবস্থিত তার বাড়ী হতে আটক করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply