শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ভারতীয় বিড়িসহ আটক দুই

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ভারতীয় বিড়িসহ আটক দুই

চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ভারতীয় বিড়িসহ আটক দুই
চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান ভারতীয় বিড়িসহ আটক দুই

অনলাইন ডেস্ক: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক লাখ ৯৫ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ দুই যুবককে আটক করে র্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‍্যাব)-৫।

রোববার (২৩ মে) ভোরে উপজেলার চককীর্তি ইউনিয়নের চাঁদপুর গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃত দুই যুবকের নাম মো. পলাশ (২৪) ও দবীর হোসেন (২৫)। পলাশ উপজেলার মনাকষা ইউনিয়নের গোপালপুর গ্রামের মো. বেলাল উদ্দিনের ছেলে ও দবীর হোসেন একই এলাকার মো. মকবুল হোসেনের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জ র‍্যাব-৫ ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় র‍্যাব। ওই গ্রামের জনৈক জগলু মিয়ার আমবাগানে অভিযান চালিয়ে এক লাখ ৯৫ হাজার পিস ভারতীয় পাতার বিড়িসহ দুই যুবককে আটক করা হয়।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শিবগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply