শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
একটি মানবিক সাহায্যের আবেদন

একটি মানবিক সাহায্যের আবেদন

একটি মানবিক সাহায্যের আবেদন
একটি মানবিক সাহায্যের আবেদন

স্টাফ রিপোর্টার: একটি দূর্ঘটনা সারা জিবনের কান্না। মানুষের পারিবারিক জীবন কে ঠেলে দেয় অন্ধকারে। স্বাবলম্বী মানুষ হয়ে যায় অসহায়।

নিজের ও পরিবারের সদস্যদের দুঃখ দূর্দশা সইতে না পেরে সাহায্যের জন্য হাত বাড়ায় অন্যের কাছে। আবার এমনও মানুষ আছে চক্ষু লজ্জার কারনে কষ্ট বুকে চেপে রেখে পরিবার পরিজনদের নিয়ে অনাহারে দিন পার করেন।

এমনি একজন আমিরুল ইসলাম। তিনি রাজশাহীর বাঘা পৌরসভার চক ছাতারী গ্রামের মৃত: রকসেদ মন্ডলের ছেলে। (আমিরুল ইসলামের বাড়ী ইকবাল প্রিন্টিং এন্ড প্রেস বাড়ীর ১শত গজ পশ্চিমে) মাত্র ছয় মাস আগেও তিনি স্বাভাবিক মানুষের মত চলাফেরা করতেন। এছাড়াও আয় রোগার করে সংসার চালাতেন।

কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস। তিনি ছিলেন পেশায় সেলসম্যান (দোকান দোকান পন্য সরবারহকারী)। ৬মাস পূর্বে একটি সড়ক দূর্ঘটনায় এক পা ভেঙ্গে যায় তার। অর্থের অভাবে চিকিৎসা করাতে না পেরে পঙ্গুত্ব বরণ করেন।

অর্থের অভাবে আমিরুল ও তার পরিবারের পক্ষে চিকিৎসা করা সম্ভব হয়নি। ভাঙ্গা পা নিয়ে বাড়িতে শুয়ে বসে কান্না ছাড়া এখন তার নিত্য দিনের সঙ্গী।

মানবিক সাহায্যই সুস্থ করতে পারে আমিরুলকে। তিনি এবং তার প্রতিবেশিরা দেশবাসীর কাছে মানবিক সাহায্যের আবেদন জানিয়েছেন। আসুন আমরা সকলে একটু মানবিক সাহায্যের হাত বাড়িয়ে দেই আমিরুলের দিকে। সুস্থ হোক আমিরুল। স্বচ্ছল হোক তার পরিবার।

আর্থিক সহযোগিতা করুন আমিরুল এর নিজ নামীয় মোবাইল বিকাশ নাম্বার-০১৭৭২-৯৩৮৫৩৯।

আমিরুল সাংবাদিকদের জানায়, ঈদে আগের রাতে আমার দুইটা সন্তান ও পরিবারের কাছে কিছু দিতে পারিনি। কান্না ছাড়া কিছুই ছিল না আমার। ঠিক সেই সময়ে পরিচিত শাহিনুর রহমান ডলারকে দিয়ে নয়ন সরকার ভাই ঈদ করার জন্য কিছু নগদ অর্থ ও ঈদ বাজার উপহার দিয়েছেন।

তিনি আরও বলেন, আপনাদের মাধ্যমে সকলের কাছে আমার অনুরোধ, আমার ও ছোট শিশু সন্তানদের দিকে তাকিয়ে হলেও আমাকে বাঁচান। আপনাদের নিজ নিজ অবস্থান হতে আমার চিকিৎসার জন্য সহায়তা করুন। আমি যেনো সুস্থ হয়ে হালাল পথে উপার্জন করে পরিবারের মুখে দুবেলা খাবার তুলে দিতে পারি।

অসুস্থ্য অসহায় আমিরুল ইসলামের দিকে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য দেশবাসীর কাছে অনুরোধ জানান দুর্ঘটনার শিকার আমিরুল।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply