শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
রাজশাহী বিভাগে করোনা আক্রান্ত আরও তিন রোগীর মৃত্যু

রাজশাহী বিভাগে করোনা আক্রান্ত আরও তিন রোগীর মৃত্যু

রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৮
রাজশাহী বিভাগে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৮

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগে ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত আরও তিনজন রোগীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার বিভাগের রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁয় একজন করে এই তিনজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের কার্যালয়ের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। প্রতিবেদনে বলা হয়, বিভাগের আট জেলায় এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৫৩৩ জনের। এর মধ্যে বগুড়ায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে ৩০৯ জনের। দ্বিতীয় সর্বোচ্চ ৮১ জনের মৃত্যু হয়েছে রাজশাহীতে।

এছাড়া চাঁপাইনবাবগঞ্জে ২৮ জন, নওগাঁয় ৩৮ জন, নাটোরে ২১ জন, জয়পুরহাটে ১১ জন, সিরাজগঞ্জে ২৩ জন এবং ২২ জনের মৃত্যু হয়েছে পাবনায়। গত সোমবার বিভাগে নতুন ২১১ জন রোগী শনাক্ত হয়েছেন।

এ দিন বিভাগের করোনা রোগী সুস্থ হয়েছেন ১১৭ জন। বিভাগে এ পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩৪ হাজার ৮২ জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৩০ হাজার ৯৫১ জন। রাজশাহী বিভাগে এ পর্যন্ত তিন হাজার ৭৯৫ জন কোভিড-১৯ রোগী হাসপাতালে ভর্তি হয়েছেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply