শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহী জেলা পুলিশে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগ দান সনাতন চক্রবর্তীর

রাজশাহী জেলা পুলিশে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগ দান সনাতন চক্রবর্তীর

রাজশাহী জেলা পুলিশে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগ দান সনাতন চক্রবর্তীর
রাজশাহী জেলা পুলিশে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগ দান সনাতন চক্রবর্তীর

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করেছেন সনাতন চক্রবর্তী।

গতকাল বুধবার (২৬ মে) পুলিশ সুপার কার্যালয়ে যোগদানকালে তাকে ফুলেল শুভেচ্ছা জানান পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) হিসেবে কর্মরত ছিলেন মাহমুদুল হাসান। তিনি পুলিশ সুপার পদে পদোন্নতি পেয়ে র‌্যাবে বদলি হয়েছেন। এরই প্রেক্ষিতে যোগদান করলেন অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী।

অপরদিকে, পদন্নতি পেয়ে বদলি হওয়া রাজশাহী জেলা পুলিশের অফিসারদের পুলিশ লাইন্সে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন।

সদ্য পুলিশ সুপার পদে পদোন্নতি সূত্রে র‌্যাবে বদলি হওয়া অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি) মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে মুন্সিগঞ্জ জেলায় বদলি হওয়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন দেব ও সদ্য অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি সূত্রে আরএমপিতে বদলি হওয়া মো. নূরে আলমকে বিদায় সংবর্ধনা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ইফতেখায়ের আলমসহ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply