শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা করল ‘ছাত্রলীগের’ কিশোর গ্যাং

মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা করল ‘ছাত্রলীগের’ কিশোর গ্যাং

মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা করল 'ছাত্রলীগের' কিশোর গ্যাং
মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা করল 'ছাত্রলীগের' কিশোর গ্যাং

অনলাইন ডেস্ক: চট্টগ্রামের মীরসরাই উপজেলায় মোহাম্মদ শাহজাহান (৬০) নামে আওয়ামী লীগ নেতা ও মুক্তিযোদ্ধাকে কুপিয়ে খুন করেছে একই এলাকার ছাত্রলীগের কিশোর গ্যাং।

শুক্রবার সকালে উপজেলার ৫নং ওচমানপুর ইউনিয়নে এ ঘটনা ঘটে। নিহত মুক্তিযোদ্ধা মোহাম্মদ শাহজাহান ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান সদস্য।

জোরারগঞ্জ থানার ওসি নুর হোসাইন মামুন জানান, শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এলাকায় জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে উক্ত ইউনিয়নের ওচমানপুর গ্রামের প্রতিপক্ষ রাজা মিয়া গংরা আওয়ামী লীগ নেতা শাহজাহানকে কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে মৃত্যুবরণ করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক ওচমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃস্থানীয়রা জানান, রাজা মিয়া গংয়ের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে উক্ত এলাকার ছাত্রলীগের একটি কিশোর গ্যাং এ হামলা চালায় শুক্রবার সকালে।

জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন জানান, এ বিষয়ে একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে। অপরাধীদের অবশ্যই আইনের আওতায় আনা হবে। যুগান্তর

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply