শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীর শিলমাড়িয়া ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা

রাজশাহীর শিলমাড়িয়া ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা

রাজশাহীর শিলমাড়িয়া ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা
রাজশাহীর শিলমাড়িয়া ইউপি’র উন্মুক্ত বাজেট ঘোষণা

স্টাফ রিপোর্টার : রাজশাহীর পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

শনিবার (২৯ মে) বেলা ১১টার দিকে পরিষদ চত্বরে আয়োজিত সুধীসমাবেশে শিলমাড়িয়া ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল ৩ কোটি ৫ লক্ষ ১৬ হাজার ৩৮৬ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করেন।

এতে ইউপি পরিষদ সচিব আতিকুর রহমানের উপস্থাপনা আলোচক ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নূরুল হাই মোহাম্মাদ আনাছ্ পিএএ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান মৌসুমী রহমান, উপজেলা আ.লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি অধ্যক্ষ নজরুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সভাপতি রহিম মোল্লা, সাধারণ সম্পাদক শুকুর আলী, সাংগঠনিক সম্পাদক রহিদুল ইসলাম, সাইফুল ইসলাম সেলিম ও আতাউর রহমান ও সকল ইউপি সদস্যগনসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ/প্রধান শিক্ষকবৃন্দ।

বাজেট আলোচনা সভায় সভাপতির বক্তব্যে কৃষি, বিশুদ্ধ পানি সরবরাহ, শিক্ষা, স্বাস্থ্য ও স্যানিটেশন, রাস্তাঘাট মেরামত ও উন্নয়ন খাতকে সর্বাধিক গুরুত্ব দিয়ে বাজেট প্রণয়ন করা হয়েছে বলে জানান ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply