শিরোনাম :
ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ? দিনাজপুরে ড্রাম ট্রাকসহ ১০০ কেজি গাঁজা জব্দ, গ্রেপ্তার ৩ ফরিদপুরে দুই সহোদর নিহতের ঘটনায় তিন মামলা রিজার্ভ কমে দুই হাজার কোটি ডলারের নিচে
রাজশাহীর মোহনপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

রাজশাহীর মোহনপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

রাজশাহীর মোহনপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু
রাজশাহীর মোহনপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাসান সোনার (৩৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন স্ত্রী আদরী বেগম (২৮)।

শনিবার (২৯ মে) সকাল সাড়ে ৯টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটেছে। তিনি মৌগাছি গ্রামের আবুল সোনারের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকাল সাড়ে ৯টার সময় স্বামী-স্ত্রী মিলে নিজ বাড়ির টিনের চালা নিমাণের কাজ করছিলেন। ওই সময় স্বামী-স্ত্রী দুইজন বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে ওই বাড়ির লোকজন ও তাঁর স্বজনেরা তাদেরকে উদ্ধার করে নওদাপাড়া ইসলামী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসান সোনারকে মৃত ঘোষণা করেন।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. তৌহিদুল ইসলাম জানান, পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এব্যাপারে থানায় ইউডি মামলা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply