শিরোনাম :
তরমুজ শুধু খেলে হবে না, গরমে মাখতেও পারেন লজ্জা ঢাকতে শেষমেশ গদি জড়িয়ে ছুটলেন উরফি! ভিডিয়ো ফাঁস হতেই চার দিকে শুরু শোরগোল কাফতান পরা মানেই কি অন্তঃসত্ত্বা হওয়ার খবরে সিলমোহর? প্রশ্ন তুললেন পরিণীতি চোপড়া অনাবাসিক শিক্ষার্থীদের বঞ্চিত করে শ্রেণি বৈষম্য করেছে রাবি প্রশাসন! তানোর ইউএনও’র বিরুদ্ধে শিক্ষকের মামলা, তোলপাড় তরুণী সন্ধ্যা রানী হত্যাকান্ডের রহস্য উন্মোচন; সৎ ভাই ও তার বন্ধু গ্রেফতার রাজশাহী বিভাগীয় তায়কোয়ানদো এসোসিয়েশনের ইফতার ও দোয়া মাহফিল- ২০২৪ রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২১ মহানগরীর ছোটবনগ্রামে লোন দেওয়ার নামে প্রতারণা, প্রতারক তাওহীদ খান আটক নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময়
গোদাগাড়ীতে জমিসহ বাড়ি পেলেন ৫৮টি গৃহহীন পরিবার

গোদাগাড়ীতে জমিসহ বাড়ি পেলেন ৫৮টি গৃহহীন পরিবার

গোদাগাড়ীতে জমিসহ বাড়ি পেলেন ৫৮টি গৃহহীন পরিবার
গোদাগাড়ীতে জমিসহ বাড়ি পেলেন ৫৮টি গৃহহীন পরিবার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় জমিসহ বাড়ি পেলেন ৫৮টি গৃহহীন পরিবার।

শনিবার (২৯ মে) বেলা সাড়ে ১১টায় গোদাগাড়ীর গোগ্রাম ইউনিয়নের গড়বাড়ি রাণীনগর এলাকায় এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবার পুনর্বাসনের লক্ষ্যে গৃহ নির্মাণ কাজ সুষ্ঠুভাবে বাস্তবায়নের জন্য উপকারভোগীদের সাথে মতবিনিময় সভারও আয়োজন করা হয়।

রাজশাহীর জেলা প্রশাসক আব্দুল জলিলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহীর বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর।

গোদাগাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জানে আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- স্থানীয় সরকার বিভাগ রাজশাহীর উপপরিচালক শাহান আরা জাহান, রাজশাহী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শরিফুল হক, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রশিদ, দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান এবং গোগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান মজিবর রহমান।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গোদাগাড়ী উপজেলার বিভিন্ন এলাকায় ৭ কোটি ৬৫ লাখ ৭০ হাজার টাকা ব্যয়ে ৪০৩টি বাড়ি নির্মাণ করা হয়েছে। দুই শতাংশ জমির ওপর নির্মিত প্রতিটি বাড়ির জন্য ব্যয় হয়েছে লাখ ৯০ হাজার টাকা। এর মধ্যে ৫৮টি পরিবারের মাঝে বাড়ি হস্তান্তর করা হলো।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply