শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
স্ত্রীর অধিকার পেতে থানায় মামলা

স্ত্রীর অধিকার পেতে থানায় মামলা

স্ত্রীর অধিকার পেতে থানায় মামলা
স্ত্রীর অধিকার পেতে থানায় মামলা

অনলাইন ডেস্ক: স্ত্রীর অধিকার পেতে ফেনীর ছাগলনাইয়া থানায় রফিকুল ইসলাম রকি নামে এক যুবকের বিরুদ্ধে মামলা করেছেন এক নারী। শনিবার (২৯ মে) রাতে এ মামলা করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ইমোর মাধ্যমে ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের রুহুল আমিনের ছেলে রকির সঙ্গে পরিচয় হয় ওই নারীর। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ২ মে ছাগলনাইয়ার একটি বাসায় নিয়ে নারীকে শারীরিক সম্পর্কে বাধ্য করেন রকি। পরের দিন বিয়ে করার কথা বললে অস্বীকৃতি জানান রকি।

স্বজনদের মাধ্যমে রকি ও তার স্বজনদের বিয়ের জন্য চাপ দিলেও তারা কোন সুরাহ হয়নি। তাই স্ত্রীর অধিকার পেতে তিনি মামলা করতে বাধ্য হন।

নাম প্রকাশ না করার শর্তে রফিকুল ইসলাম রকির স্বজনরা জানান, এর আগেও ওই নারী ও তার স্বজনরা বিয়ে উপযুক্ত মেয়েদেরকে দিয়ে বিভিন্ন ছেলেকে কৌশলে আটকিয়ে টাকা পয়সা হাতিয়ে নিয়েছে। এখন তারা ইমোতে কথা বলার জের ধরে রকির বিরুদ্ধে নানা রটনা প্রচার করছে। এসব অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহীদুল ইসলাম জানান, ‘ধর্ষণ ও প্রতারণার অভিযোগে ওই নারী থানায় মামলা করেছেন। মামলার আসামি আজম বাদশা একটি মামলায় জেলহাজতে রয়েছেন। প্রধান আসামি রফিকুল ইসলাম রকিকে গ্রেফতারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply