শিরোনাম :
গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার! ইজ়রায়েলকে জবাব দিতে সর্বোচ্চ নেতার ফতোয়ার কথাও ভুলতে চায় ইরান, এ বার কি পরমাণু যুদ্ধ?
রাজশাহীতে ডিস ব্যবসা নিয়ে সংঘর্ষ, আহত ২, রামেকে ভর্তি

রাজশাহীতে ডিস ব্যবসা নিয়ে সংঘর্ষ, আহত ২, রামেকে ভর্তি

রাজশাহীতে ডিস ব্যবসা নিয়ে সংঘর্ষ, আহত ২, রামেকে ভর্তি
রাজশাহীতে ডিস ব্যবসা নিয়ে সংঘর্ষ, আহত ২, রামেকে ভর্তি

এসএম বিশাল: রাজশাহীর গোদাগাড়ীতে ডিস ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মো. দেলওয়ার হোসেন (২৮) ও সোহানুর রহমান (১৮) নামের দুই ব্যক্তি গুরুতর আহত হয়েছেন।

সোমবার (৩১ মে) দুপুর ৩টায় গোদাগাড়ী থানাধীন বামলাহাল কালিদাসপুর এলাকার একটি বিলে এ হামলার ঘটনা ঘটে। এসময় পুরো এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। কাকুন হাট পুলিশ ফাঁড়িতে অভিযোগ দিলেও পুলিশ ঘটনাস্থল যায়নি বলে জানিয়েছেন ভুক্তভোগী।

এলাকাবাসী জানায়, চব্বিশনগর এলাকার ওমর ফারুক নামের এক ব্যক্তি দীর্ঘ ১০ বছর থেকে ডিস ব্যবসা পরিচালনা করে আসছিল।

ডিস ব্যবসা দখলে নিতে আনোয়ারের শেল্টারে জনির নেতৃত্বে, পলাশ, রাকিবসহ অন্তত ১৫/১৬ জন স্থানীয় প্রভাবশালীরা জোর করে ওমর ফারুকের বৈধ সংযোগ কেটে দেয় এবং আনোয়ার হোসেনের অবৈধ সংযোগ চালু করা চেষ্টা করে।

এখবর পেয়ে ওমর ফারুক তার স্যালক দেলওয়ার হোসেন  ও সোহানুরকে সাথে নিয়ে ঘটনাস্থল গিয়ে তাদের নিষেধ করে।েএক পর্যায় পলাশের হাতে থাকা রড দিয়ে দেলওয়ার হোসেনের মাথায় আঘাত করে। দেলওয়ার হোসেন বর্তমানে রামেকের ৮ নং ওয়ার্ড নিউরোসার্জারী বিভাগে ভর্তি রয়েছেন। তার অবস্থা আসংকাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিতসক। তার মাথায় ৭টি সেলাই পড়েছে ও শরিলের বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ রয়েছে।

এছাড়া তারা দলবদ্ধ হয়ে ওমর ফারুক ও শোহান নামের এক যুবককেও এলোপাথারি মারধর করে। ভুক্তভোগী ওমর ফারুক জানান, আমি সরকারের লাইসেন্সপ্রাপ্ত একজন বৈধ ব্যবসায়ী। দীর্ঘ ১০ বছর থেকে রিশিকুল ইউনিয়নে ডিস লাইনের ব্যবসা করে আসছি। গত বছরের মার্চ মাস থেকে আনোয়ার হোসেন নামের এক ব্যক্তি জোর করে আমার ব্যবসা দখলে নিতে স্থানীয় জনিকে হাত করে এবং আমার ব্যবসার বাধা সৃষ্টি করছে।

আমার এযাবত ২৫ লাখ টাকার অপটিকেল ফাইবার, নুড, হাইব্রিড, এ্যাম্পসহ আরবি তার কেটে নিয়ে যায় তারা। সোমবার দুপুরে একই ঘটনা ঘটালে তাদের নিষেধ করি। তা না শুনে উল্টো আমাদের মারধর করে তারা।

ওমর ফারুক আরও বলেন, বামলাহাল কালিদাসপুর এলাকার জোড় করে ডিস লাইনের সংযোগ দেয়ার বিষয়ে আজ দুপুর আড়াইটার দিকে ককোন হাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. মাহমুদুল হাসানকে ফোন দিয়ে জানায়। তিনি বলেন, আমি গাড়ি পাঠানোর ব্যবস্থা করছি। কিন্তু গাড়ি না পাঠিয়ে বলেন, ফাঁড়িতে এসে অভিযোগ করে যান।

এ বিষয়ে জানতে চাইলে কাকোন হাট ফাঁড়ির ইনচার্জ মাহাসুদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওমর ফারুক আমাকে ফোন দিয়ে ছিলেন। তবে বিভিন্ন কাজে ব্যস্ততা থাকায় এছাড়া ফাঁড়িতে ফোর্স কম থাকায় ঘটনাস্থল ফোর্স পাঠাতে পারেনি। তবে বিস্তারিত জেনেছি অভিযোগ পেলে হামলাকারীদের আইনের আওতায় নিয়ে আসা হবে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply