শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে ৩ জুয়ারি আটক

রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে ৩ জুয়ারি আটক

রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে ৩ জুয়ারি আটক
রাজশাহী নগরীতে পুলিশের অভিযানে ৩ জুয়ারি আটক

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় তিনজন জুয়ারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল। এ সময় জব্দ করা হয়েছে তাস ও নগদ টাকা।

গতকাল বুধবার গত দিবাগত রাত ১১.২০ টায় নগরীর কাশিয়াডাঙ্গা থানার বেলডাঙ্গা পাড়া গ্রামের হাসান আলীর লিচু বাগানে অভিযান চালিয়ে তাদের অটক করা হয়।

আটককৃতরা হলো রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার মৃত এছার আলীর ছেলে মোঃ বেলাল (৪০), মৃত আইয়ুব আলীর ছেলে মোঃ এনামুল (৪৫) ও মৃত আফজাল হোসেনের ছেলে মোঃ রকি (৩০)।

কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, ডিবি পুলিশের অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply