শিরোনাম :
নৌবাহিনীর প্রধানের সাথে রাসিক মেয়রের সাক্ষাৎ ও মতবিনিময় তানোরে টিসিবি উপকারভোগীদের জিম্মি করে কর আদায় ফ্রিজ়ে রাখা দুধ গরম করলেই ছানা হয়ে যায়! ফেলে না দিয়ে বানিয়ে ফেলুন নতুন ৫ খাবার গোপন করেছিলেন বিয়ে, প্রেমে পড়েছিলেন সহ-অভিনেত্রীর, বহুকামিতা নিয়ে প্রচারে থাকেন বলি নায়িকা ‘আল্লার কাছে পাঠিয়ে দেব’, ইজ়রায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে তুরস্কের প্রেসিডেন্ট এর্ডোগানের বার্তা রাশিয়ার পরে এ বার আইএসের হানা গৃহযুদ্ধ দীর্ণ সিরিয়ায়, বিস্ফোরণ, গুলিতে নিহত অন্তত ১১ রুয়েটের সাবেক ভিসি ও রেজিস্টারের বিরুদ্ধে মামলা করলো দুদক পাকিস্তানে আত্মঘাতী হামলায় মৃত ৬ বিশ্বসুন্দরীমঞ্চে এই প্রথম মুসলিমবিশ্বের প্রতিনিধি… দেখে নিন আপনি বুদ্ধিমান কী না!
গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, মোহনপুরে আসামি গ্রেপ্তার

গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, মোহনপুরে আসামি গ্রেপ্তার

গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, মোহনপুরে আসামি গ্রেপ্তার
গৃহবধূকে ধর্ষণের চেষ্টা, মোহনপুরে আসামি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা মামলার আসামি চাচা শ্বশুর আব্দুর রাজ্জাক (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বৃহস্পতিবার (৩ জুন) রাতে গৃহবধূ বাদি হয়ে চাচা শ্বশুরের বিরুদ্ধে মোহনপুর থানায় ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে ওই গৃহবধূ অভিযোগ করেছেন, কয়েক মাস ধরে মামলার আসামি উপজেলার সিন্দুরী গ্রামের নহির মৃধার ছেলে আব্দুর রাজ্জাক (৪০) একই গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রী (৩২) রাস্তা-ঘাটে কু-প্রস্তাব দিয়ে আসছিল। ওই গৃহবধূকে বিরক্ত না করার জন্য পরিবারের পক্ষ থেকে নিষেধ করলে আসামি আরো ক্ষিপ্ত হয়ে উঠেন।

গত সোমবার (৩১মে) সকাল ৫টার সময় গৃহবধূ পান বরজ পরিষ্কার করতে যাচ্ছিল। আসামি আব্দুর রাজ্জাকের পান বরজের কাছে পৌঁছামাত্রই জোর করে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসলে আব্দুর রাজ্জাক পালিয়ে যায়।

গৃহবধূর স্বামী জানান, বিষয়টি জানাজানি হলে স্থানীয়ভাবে মিমাংসার জন্য চাপ সৃষ্টি করতে থাকেন সিন্দুরী গ্রামের সাবেক এক ইউপি সদস্য। গতকাল বৃহস্পতিবার সন্ধার পর মোহনপুর থানায় অভিযোগ দায়ের পর পুলিশ আসামিকে গ্রেপ্তার করে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, গৃহবধূর এজাহার হাতে পেয়ে পুলিশ পাঠিয়ে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শুক্রবার আসামিকে জেল-হাজতে পাঠানো হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply