শিরোনাম :
প্রেমিকার বাড়ির সামনে বিষপানে প্রেমিকের মৃত্যু; বেরিয়ে আসছে চাঞ্চল্যকর তথ্য ‘শাড়ি ক্যানসার’ কেন হয়? তার উপসর্গই বা কী? জানালেন চিকিৎসক ডায়াবেটিকেরাও ভাত খেতে পারেন, তবে মানতে হবে কিছু নিয়ম মল্লিকার সঙ্গে চুমু বিতর্ক, মুখ দেখাদেখি বন্ধ কুড়ি বছর, সাক্ষাৎ পেয়ে কী করলেন ইমরান? ক্যাটরিনার জন্যই সলমনের সঙ্গে সম্পর্কে দূরত্ব, ইদে স্বামীকে নিয়ে ভাইজানের বাড়িতে আলিয়া! রাজশাহী মহানগরীতে পুলিশের অভিযানে গ্রেফতার ২৬ ১৬ মাসের মেয়েকে বাড়িতে একা রেখে ছুটি কাটাতে যান মা, না খেয়ে, জল না পেয়ে মৃত্যু! সাজা যাবজ্জীবন রাজশাহীতে ট্রাকে টোল আদায়ের নামে চাঁদাবাজি, আটক ২ পুঠিয়ায় পুলিশের উপর হামলার অভিযোগে গ্রেফতার ৩ ঈদের সাথে যুক্ত হওয়া নববর্ষের উচ্ছ্বাসে বিনোদন স্পট পরিপূর্ণ
মতিহারে হেরোইনসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার

মতিহারে হেরোইনসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার

মতিহারে হেরোইনসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার
মতিহারে হেরোইনসহ ২ মাদক কারবারী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে হেরোইনসহ দুই মাদক কারবারীকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গতকাল বৃহস্পতিবার (৩ জুন) বিকেল চারটার দিকে নগরীর মতিহার থানাধিন (ধরমপুর) জাহাজঘাট এলাকা থেকে তাদের আটক করে ডিবি পুলিশের এসআই মোঃ ছয়ফুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে ৫৮গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

আটককৃতরা হলো: মতিহার থানাধিন জাহাজঘাট এলাকার বাসিন্দা মোঃ নিজাম উদ্দিন ওরফে ডাকু (৩৮) ও একই এলাকার মোঃ লালন লালু (৩৫)।

ডিবি এসআই মোঃ ছয়ফুল ইসলাম জানান, মতিহার থানা এলাকায় ডিউটি পালকালে গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারেন, দুইজন মাদক কারবারী খদ্দেরের কাছে মাদক বিক্রি করার জন্য ধরমপুর জাহাজঘাট এলাকায় অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫৮গ্রাম হেরোইনসহ ডাকু এবং লালুকে হাতেনাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply